Bangla Serial

Phulki Review: নবাগতা দিভ্যানি প্রথম দিনেই মন জয় করল! প্রথম পর্ব থেকেই সাসপেন্স! ‘ফুলকি’ হিট হবে মিঠাইয়ের মতোই, দশে দশ দিল দর্শক

বছরের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধও হয়েছে অনেক পুরোনো ধারাবাহিক। এরমধ্যে কিছু মেগার গল্পে এসেছে নতুন নতুন ট্যুইস্ট। নতুন মেগা আসায় পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে। আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে।

বলাই যায়, বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হয়ে পড়েছে। ১২ই জুন থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। বলাই যায়, দুটোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হবে। একদিক থেকে ‘সন্ধ্যাতারা’র হাতে রয়েছে স্টারের টিআরপি, অন্যদিকে ‘ফুলকি’র হাতে রয়েছে জি এর টিআরপি। দুটোর উপরই নির্ভর করছে কে কাকে টপে রাখবে।

তবে এখনই এর উত্তর পাওয়া অসম্ভব। কারণ একদিকে যেমন সন্ধ্যাতারা একটি অসম্ভব ভালো পর্ব দিয়ে শুরু হয়েছে, ঠিক তেমনই ফুলকির প্রথম পর্বও হয়েছে দুর্দান্ত। প্রথম পর্বেই রয়েছে বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের স্ত্রীর কে? রোহিতের অতীত কি? ফুলকি কি রোহিতের স্ত্রী!? নাকি অন্য কেও? সাসপেন্স রয়েছে অনেকটাই। অন্যদিকে প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি।

অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। সব মিলিয়ে সকলের অভিনয়ই ভালো লেগেছে দর্শকদের। ‘ফুলকি’র প্রোমো আগেই মন কেড়েছিল সকলের। দেখা যায়, একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ।

আর সেই সাক্ষাত হয়েছে নদীর ধারের এক সুন্দর পরিবেশে। যেরকম পরিবেশ ঠিক সেরকম প্লট, দুটি মন ছুঁয়েছে দর্শকদের। অন্যদিকে দেখা যাচ্ছে, নায়কের রয়েছে কিছু অতীতের বাজে ঘটনা, যা এখনও কুঁড়ে কুঁড়ে খায় তাকে। এমনকি ঘরের এক ছেলের মৃত্যুর দায়ও তার উপরে চাপানো হয়।

আবার এও দেখা গিয়েছে, নায়ক ভালোবাসে বক্সিং-কে। কিন্তু কিছু কারণবশত সেটা কারোর কাছে প্রকাশ করে না। অন্যদিকে, গল্পের নায়িকা বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। নায়িকার রয়েছে হাঁপানির সমস্যা কিন্তু প্রাইজ মানি ১০ হাজার টাকার জন্য অংশ নেয় এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাতে পারে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।