জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Soumitrisha Kundoo: ‘প্রধান’ শেষ করেই সৌমীতৃষা ফিরছে সিরিয়ালে! আবার কি তবে জি বাংলা? সব বলল ‘মিঠাই’

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। জি বাংলায় শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে গেল এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে।

আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ আরও কিছুটা এগিয়ে এলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। ৩১ মে হয়েছে ‘মিঠাইয়ের শেষ শুটিং। মিঠাই’এর অন্তিম দিনে মিঠাই নিয়ে বলার ভাষা খুঁজে পাননি দর্শক। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা উচ্ছেবাবু নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা, রাতুল, রাজীব সোম, অনুজ- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। ধারাবাহিক শেষে এবার বড় পর্দায় দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। যদিও তিনি প্রথমে জানান, ৬ মাস পর তিনি ফের ফিরবেন ছোট পর্দায়। তবে এখনই ফিরবেন না ছোট পর্দায়।

বড় পর্দাতেই কাজ করবেন অভিনেত্রী। ‘মিঠাই’এর শেষদিনে ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন সৌমী। ইতিমধ্যে দেবের সঙ্গে সেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। যেভাবে মিঠাই’এর শুটিং হাসিমুখে করেছেন। একাজও ঠিক সেভাবেই করছেন। ভক্তরা এখন অপেক্ষায় কবে তাঁকে বড় পর্দায় দেখতে পাবেন। ভক্তদের কাছে আজ তিনি যে জায়গায় এসে পৌঁছেছেন তার জন্য করতে হয়েছে তাঁকে কঠিন পরিশ্রম।

‘মিঠাই’ তাঁর প্রথম ধারাবাহিক ছিল যা এতো জনপ্রিয় হয়েছে। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু ‘প্রধান’-এর শুটিং, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি। প্রথম ছবিতেই দেবের বিপরীতে, যা ভেবে মিঠাই একদিকে খুবই আনন্দ পাচ্ছে, আবার নার্ভাসও হচ্ছে।

Titli Bhattacharya