Bangla Serial

‘এতদিনে হুঁশ ফিরলো?’ সপ্তমীতে সৌমীতৃষার শেয়ার করা আগমনী লুক সামনে আসতেই ট্রোলের শিকার অভিনেত্রী!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা ‘মিঠাই’এর মাধ্যমে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) ব্যাপক জনপরিচিতি লাভ করেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসাবে তাঁকে চেনেন না, এমন মানুষ কমই আছেন। বর্তমানে অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা আকাশ ছোঁয়া। প্রচুর দর্শকের দাবি, সৌমীর এই বিশাল জনপ্রিয়তা সম্ভব হয়েছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের মধ্যে দিয়েই।

‘মিঠাই’ চরিত্রটির মধ্যে দিয়ে অভিনেত্রী সৌমীতৃষা দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছেন। আর সেই জায়গা এখনও বজায় রয়েছে। অভিনেত্রীকে এখনও অনেকে ‘মিঠাই’ বলেই সম্বোধন করেন। এর পেছনে রয়েছে অবশ্যই সৌমীর অসম্ভব অভিনয় দক্ষতা। বর্তমানে সৌমী ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন।

সৌমী বরাবরই চেয়ে এসেছেন নিজেকে প্রতিটি কাজের মাধ্যমে নতুন করে গড়ে তোলার। দর্শকরা এখন অধীর অপেক্ষায় তাঁকে বড় পর্দায় দেখার জন্য। বড় পর্দায় দেবের নায়িকা হয়ে আসবেন অভিনেত্রী। আগামী শীতেই তাঁদের ‘প্রধান’ ছবি প্রকাশ পেতে চলেছে। অভিনেত্রীর এই সুযোগের কথা সামনে আসতেই কিছুজনের কিছু খারাপ মন্তব্য সামনে আসে, যেমন দেবের পা চেটে বড় পর্দায় চান্স পেয়েছেন সৌমী।

সম্প্রতি সৌমীর একটি পোস্টকে ঘিরে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায়। এক ভক্ত তাঁকে প্রশ্ন করেছিলেন, তাঁকে পরের বছর জি বাংলার মহালয়াতে দেখা যাবে কিনা? সেই প্রশ্নের উত্তরে সৌমী জানিয়েছিলেন, ‘না’, তিনি বুঝিয়ে দেন যে মহালয়াতে অভিনয় করতে একেবারেই পছন্দ করেন না। আর তারপরই, ‘বড় পর্দায় চান্স পেয়ে অভিনেত্রীর অহংকার বেড়েছে’, এমন মন্তব্য করছেন অনেকেই।

এবার অভিনেত্রী ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর একটি আগমনী লুকের ছবি শেয়ার করেন। যেটি তাঁর পুরোনো ছবি। আর তা শেয়ার করতেই যেমন পছন্দ করেন অনেকে, ঠিক তেমন কিছুজনের খারাপ মন্তব্যও শুরু হয়। নেটিজেনদের বক্তব্য, মহালয়া কবে হয়েগিয়েছে, আর তিনি সপ্তমীর দিন এই ছবি শেয়ার করছেন! আবার আরেকজন লেখেন, তাঁর যখন এসব পছন্দই নয়, তাহলে কেন সৌমী এই ছবি শেয়ার করছেন?

Titli Bhattacharya