জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অষ্টমীর আগেই প্রেম ভেঙে চুর! পুজোয় একা হলেন কারা? এবার টলি তারকাদের লিস্ট লম্বা

দুর্গা পুজো (Durga Puja) মানেই মনে এক অন্য অনুভূতি। পুজোর দিন গুলোতে কাছের মানুষদের কাছে পাওয়া এক বিরাট ব্যাপার। পুজোর দিনে নিজের কাছের মানুষের সঙ্গে ঘুরতে যাওয়া আনন্দ উত্তেজনা যেন সে আলাদাই। ‌তবে এই বছরের পুজোয় কিন্তু জুটি ভেঙেছে অনেকেরই। টলিপাড়ায় এই বছর সম্পর্ক ভাঙনের লিস্ট লম্বা।‌

চলতি বছর বিচ্ছেদ হয়েছে অনেকের। এই যেমন জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস এখন ‘প্রাক্তন’ হয়ে গেছেন। চলতি বছর জুন মাসে নিজেদের বিচ্ছেদের কথা জানিয়ে দিয়েছেন টেলি অভিনেত্রী নবনীতা দাস। আলাদা হয়েই নতুন ছন্দে ব‌ইছে তাদের জীবন। মাঝে তাদের নিয়ে দারুণ চর্চা শুরু হয়েছিল। তবে এখন তাদের পথ আলাদা। এই বছর পুজো আলাদা আলাদা কাটাবেন দুজন।

এই বিচ্ছেদের কারণ প্রসঙ্গে অভিনেত্রী নবনীতা দাস জানিয়েছিলেন, জিতু নাকি তার কাজ নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে তিনি নিজের স্ত্রীকে একটুও সময় দিতে পারতেন না। এমনকি ইগোর সমস্যাও তাদের মধ্যে বিরাট বড় সমস্যা হয় দাঁড়িয়েছিল। আর সেই কারণেই পথ আলাদা হয়।‌

এই বছর পুজোয় একা সোহিনী-রণজয়। কিছুদিন আগেই রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে সোহিনী সরকারের। শোনা যাচ্ছে এবার নাকি গায়ক শোভন গাঙ্গুলীর প্রেমে পড়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, গুড্ডি খ্যাত অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক সোহিনীর। কিন্তু গত বছর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের বিচ্ছেদের গুঞ্জন। কারণ সোহিনী সরকারের একটি পোস্ট। সোহিনীর ইনস্টা স্টোরি তখন‌ই ইঙ্গিত দিয়েছিল ভেঙেছে সম্পর্ক। আর সেই ইঙ্গিতই এবার সত্যি হল। ভেঙে গেছে এই দুই তারকার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক।

এই বছর সম্পর্ক ভেঙেছে গায়ক শোভন গাঙ্গুলী ও নায়িকা স্বস্তিকা ঘোষের। শোভন-স্বস্তিকার দীর্ঘ প্রেমের সম্পর্ক ভেঙেছে। উল্লেখ্য, বিগত তিন বছর যাবৎ নজরকাড়া ছিল শোভন-স্বস্তিকার প্রেম পর্ব। আর তারপর হঠাৎই সম্পর্কের ছন্দপতন। স্বস্তিকা নাকি চেষ্টা করেছিলেন নিজেদের তিন বছরের এই প্রেমের সম্পর্কটিকে বাঁচানোর। কিন্তু সব চেষ্টাই বৃথা হয়েছে। পথ আলাদা হয়ে গেছে দুজনের। এই বছর পুজো বিচ্ছেদেই কাটবে এদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।