Bangla Serial

পুজোর দিনে প্রেমিকের সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন জগদ্ধাত্রী অঙ্কিতা! কি জানালেন অভিনেত্রী?

তিনি বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। খুবই কম বয়সে মাত্রাতিরিক্ত সাফল্য পেয়েছেন তিনি। চলতি বছর মহালয়ার প্রাক্কালে মা দুর্গা রূপে তাকে দেখেছে দর্শক। বাঙালি টেলিভিশন প্রেমীদের কাছে তিনি ভীষণ কাছের। ধুমধাড়াক্কা অ্যাকশন এবং দারুন অভিনয়ে তিনি মন জিতে নিয়েছেন বাঙালি দর্শকদের। বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)

জগদ্ধাত্রী ধারাবাহিকের সৌজন্যে এখন তিনি প্রত্যেকটা বাঙালির ঘরের মানুষ। জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি বলা যায় টেলিভিশনের আর পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই ভিন্ন। এখানে পরকীয়া নেই। রয়েছে দুষ্টের দমন।‌ আর সেই দুষ্টের দমন করে চলেছে পুলিশ অফিসার জ্যাস সান্যাল।

তবে এই মুহূর্তে বাংলায় দুষ্টের দমন করতে এসেছেন মা। অর্থাৎ মা দুর্গা। আর যে কারণে এই মুহূর্তে গোটা বাংলা জুড়ে উৎসবের মেজাজ। অনাবিল আনন্দ সবার মনে। পুজোর এই কটা দিন থাকে না কোন কাজ। থাকে ছুটি ছুটি মেজাজ। পুজোর এই চারটে দিন ছুটি থাকে স্টুডিও পাড়াতেও।‌ তা পুজোর এই চারটে দিনের ছুটিতে কি করছেন জগদ্ধাত্রী অঙ্কিতা?

এখনো কলেজের গণ্ডি পেরোননি এই অভিনেত্রী। আশুতোষ কলেজ থেকে সাইকোলজি নিয়ে বর্তমানে পড়াশোনা করছেন তিনি। তা পুজোর ‌এই কটা দিনের ছুটি কি করে কাটান অভিনেত্রী? একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, বিশেষ কোনও পরিকল্পনা নেই তার। কাজের ব্যস্ততাতেই কেটে যাবে এই চারটে দিন। যদিও ছোটবেলায় ফিরতে না পারার আক্ষেপ রয়েছে তার। মন খারাপ হয়।

পুজোয় ঘুরে ঘুরে প্যান্ডেল দেখা ঠাকুর দেখা ভালো লাগে না অভিনেত্রীর। তবে বন্ধুবান্ধবদের সঙ্গে বের হওয়ার চেষ্টা করেন। তা নিজের মনের মানুষের সঙ্গে কি বেরোন না অভিনেত্রী? আগে বেরোতেন। আগে পুজোয় নিজের প্রেমিকের সঙ্গে ঠাকুর দেখতে যেতেন তবে বর্তমানে তিনি সিঙ্গেল বলেই জানিয়েছেন অভিনেত্রী।‌ সম্প্রতি তার ধারাবাহিক জগদ্ধাত্রীর সহ অভিনেতা সৌম্যদীপ মুখার্জির সঙ্গে তার প্রেম ঘিরে জোর চর্চা শুরু হয়েছিল।‌ যদিও তাদের মধ্যে কোন‌ও সম্পর্ক নেই বলে বারবার দাবি করেছেন দুজনেই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।