Bangla Serial

মিতুলের মৃত্যু দেখিয়েই শেষ হতে চলেছে ‘খেলনা বাড়ি’! আসছে ধামাকাদার পর্ব

চ্যানেলে এসেই চলেছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিকই কেড়ে নিচ্ছে পুরোনো মেগার স্লট। বর্তমানে কম টিআরপি হলেই চ্যানেল সেই ধারাবাহিক বন্ধ করে আনছে নতুন মেগা। তাই প্রোডাকশন এখন টিআরপির দিকে বিশেষ নজর দিয়েছে। পুজোর পর জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলেই আসবে আরও কিছু নতুন মেগা।

সম্প্রতি স্টার জলসায় বহু নতুন মেগা এসেছে। সিরিয়ালগুলো চ্যানেলকেও এনে দিচ্ছে দারুন টিআরপি। নতুন সিরিয়ালের জন্য চ্যানেলের টিআরপি বেড়েই চলেছে। আর তাই জি বাংলা স্টার জলসাকে টক্কর দিতে আঁচে আরও কিছু মেগা। দেখা গিয়েছিল, টিআরপি লিস্টের টপ ১০ এর বেশিরভাগ সিরিয়াল ছিল জি বাংলার।

নতুন মেগাগুলি আসার পর দেখা গেল, জি’কে সরিয়ে জায়গা দখল করেছে স্টারের নতুন মেগা। এরফলেই জি ভালো ভালো প্রোডাকশনের হাত ধরে চ্যানেলে নতুন সিরিয়াল আনতে চলেছে। আমরা আগেই জেনেছি, জি বাংলার এক জনপ্রিয় সিরিয়াল শেষ হতে চলেছে। প্রথমদিকে গুজব মনে হলেও পরে অফিসিয়ালি জানার পর দর্শকরা হতাশ হয়ে পড়ে।

জি বাংলার শেষ হয়ে যাওয়া সিরিয়াল একসময় টিআরপিতে খুব ভালো স্কোর করেছে। কিন্তু বর্তমানে সেই সিরিয়ালের টিআরপি খুব কমে গিয়েছে। কিছু ভাবেই সেই টিআরপি বাড়ানো যাচ্ছে না। বর্তমানে সিরিয়ালে এসেছে নানান ট্যুইস্ট। জনপ্রিয় হলেও সিরিয়ালটি বর্তমানে আর ভালো স্কোর করতে পারছে না।

আরও পড়ুন: পুজোর দিনে প্রেমিকের সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন জগদ্ধাত্রী অঙ্কিতা! কি জানালেন অভিনেত্রী?

অবশেষে জানা গেল, নভেম্বরেই শেষ হবে একসময়ের জনপ্রিয় সিরিয়াল জি বাংলার ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। উক্ত ধারাবাহিকের মিতুল ও ইন্দ্রের জুটি দর্শকদের খুব পছন্দ। বর্তমানে গুগলিকে ঘিরে গল্পে আসছে নানান ট্যুইস্ট। তবে এবার নতুন মেগাকে জায়গা ছেড়ে দিতে ইতির খাতায় নাম লেখালো জি বাংলার ‘খেলনা বাড়ি’।

Ratna Adhikary