Tollywood

নুসরাতের সঙ্গে তাঁর সতীনের ছেলের রয়েছে খুবই ভালো সম্পর্ক! যশ দাসগুপ্তের প্রথম স্ত্রী আসলে কে জানেন? কোথায় থাকেন তিনি? জেনে নিন

অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) -র জুটি নেটিজেনদের কাছে খুব প্রিয়। টলিউড (Tollywood) -এর চর্চিত জুটিগুলির মধ্যে একটি হল এই জুটি। যদিও আমরা জানি, নুসরাতের বিবাহ অন্য একজনের সঙ্গে হলেও অন্তঃসত্ত্বা হওয়ার পর একমাত্র অভিনেত্রীর পাশে ছিলেন যশ। ছোট্ট ঈশান এবং নুসরতের সমস্ত যত্নের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা।

টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। তবে হয়তো এটা অনেকেই জানেন না যে এর আগেও একবার সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা যশ। কি ছিলেন তাঁর প্রথম স্ত্রী? জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন যশ দাশগুপ্ত। তারপরই তিনি বড় পর্দায় পা রাখেন।

Nusrat Yash

অভিনেতার অভিনীত জনপ্রিয় ধারাবাহিকগুলো হল ‘কোই আনে কো হ্যায়’, ‘বন্দিনী’, ‘বসেরা’, ‘না আনা ইস দেশ লাডো’ প্রমুখ। এরপর যশ ‘গ্যাংস্টার’ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। ‘মন জানে না’, ‘টোটাল দাদাগিরি’, ‘Sos কলকাতা’ সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন। যদিও এখনও তিনি অভিনেতা হিসাবে পাকাপাকি ভাবে অভিনয় জগতে নিজের জায়গা করতে পারেননি।

যদিও ব্যাক্তিগত জীবন নিয়ে তিনি সর্বদা বেশ চর্চায় থাকেন। বিশেষ করে নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কটাক্ষের শেষ নেই। তবে তাঁর প্রথম স্ত্রীর সম্পর্কে এখনও তেমন কেউ জানেন না। প্রাক্তন স্ত্রী পেশায় সাংবাদিক, বর্তমানে তিনি মুম্বাইয়ের বাসিন্দা। যদিও তিনি আদতে বাঙালি নন। যশের এই প্রথম স্ত্রীর নাম শ্বেতা সিং কালহানস (Shweta Singh Kalhans)।

shweta singh kalhans

মুম্বাইতেই যশের সঙ্গে আলাপ হয়েছিল শ্বেতার। কিছুদিনের সম্পর্কেই তাঁরা বিয়ে করেন। তাঁদের ১০ বছরের একটি ছেলেও রয়েছে। কিন্তু কিছুদিননেই সংসারেই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। যদিও শ্বেতা দ্বিতীয়বার বিয়ে করেননি। কিন্তু অভিনেত্রী নুসরতের সঙ্গে চুটিয়ে সংসার করছেন যশ। যশ-নুসরতের সঙ্গেই রয়েছেন অভিনেতার ছেলে রিয়াংশও। জানা যায়, নুসরতের সঙ্গে যশের ছেলের সম্পর্ক খুব ভালো।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।