Tollywood

‘মিঠাই’ শ্যুটে আদৃতের সঙ্গে খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সৌমীতৃষা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘মিঠাই’ (Mithai)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছিল। ধারাবাহিকটি শেষ হওয়ার এতো মাস পরেও সমানভাবে দর্শকদের মনে জায়গা করে রয়েছে। মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) বিশাল জনপরিচিতি লাভ করেছে। বর্তমানে তিনি বড় পর্দায় পাড়ি দিয়েছেন।

ধারাবাহিকে মিঠাই ও সিডের (Sid) জুটি সকলের খুব প্রিয়। ‘সিধাই’ (Sidhai) জুটি দর্শকদের মনিকোঠায় জায়গা করে নিয়েছিল। সৌমী বর্তমানে টলিউডের তাবড় তাবড় নায়িকাদের লিস্টে নাম লিখিয়েছে। তাঁর মিষ্টি মিষ্টি কথা, ভাঙাচোরা ইংলিশ দর্শকদের মন করেছিল। বর্তমানেও সৌমীকে অনেকেই ‘মিঠাই’ নামেই সম্বোধন করেন।

‘মিঠাই’ করার সময় গুঞ্জন উঠেছিল, আদৃত (Adrit Roy) ও সৌমীর মধ্যে কোনও সম্পর্ক তৈরী হয়েছে। যদিও পরে তা মিথ্যা বলে জানা যায়। তারপর আদৃত’এর জীবনে কৌশম্বীর এন্ট্রি আরও পরিষ্কার করে দেয় সবটা। কিন্তু ধারাবাহিকের শেষের দিকে আদৃত ও সৌমীর মধ্যে কিছু সমস্যার কথা বারংবার উঠে আসে।

বর্তমানে দুজনেই বড় পর্দায় এন্ট্রি নিয়েছে। সৌমী বড় পর্দায় দেবের সঙ্গে ‘প্রধান’ ছবির নায়িকা হয়েছেন। আগামী শীতেই সেই ছবি প্রকাশ পাবে। ছবিতে দেবের বিপরীতে থাকবেন সৌমী। অন্যদিকে আদৃত একটি সিনেমায় গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করবেন। দর্শক এই জুটিকে আবার পর্দায় দেখতে চাইলেও, তা আদৌ সম্ভব হবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে অনেকেরই।

সম্প্রতি ‘মিঠাই’ শুটিং চলাকালীন সৌমীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি তার একটি খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেন। না চাইতেও সিরিয়ালের প্রয়োজনে তিনি মাছ রান্না করেন। মাছের আঁশ বাছাই থেকে শুরু করে কাটা, রান্না করা সমস্ত কিছুই ‘মিঠাই’ সিরিয়ালে করতে হয়েছিল। কিন্তু সৌমী ও আদৃত কারোরই এই মাছ রান্না করা বা খাওয়া একদমই পছন্দ নয়।

Ratna Adhikary