জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জগদ্ধাত্রীর স্বয়ম্ভুর প্রেমে হাবুডুবু তরুণীরা! নায়কের মা বললেন বৌমার খোঁজ চলছে!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। আর এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন সৌম্যদীপ মুখার্জি (Soumyadeep Mukherjee)। পর্দায় তিনি পত্নীনিষ্ঠ ভদ্রলোক। যদিও বাস্তবে এখনো বিয়ের পিঁড়িতে বসেননি অভিনেতা। আর তাইতো বং ক্রাশ হয়ে উঠছেন স্বয়ম্ভু। তরুণীরা রীতিমতো হাবুডুবু খাচ্ছেন নায়কের প্রেমে।

নায়কের মায়ের কাছে আসছে তরুণীদের মেসেজ!

সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছিলেন অভিনেতা স্বয়ম্ভু এবং তাঁর মা। আর সেখানেই তিনি ফাঁস করলেন ছেলের সম্পর্কিত তথ্য। ‌দিদি নম্বর ওয়ানের মঞ্চে সৌম্যদীপকে টার্গেট করলেন সঞ্চালিকা রচনা। তিনি বললেন, ছেলের তো এখন প্রচুর মহিলা ফ্যানস! উত্তরে স্বয়ম্ভুর মা বলেন, তাঁর কাছে আসছে মহিলাদের মেসেজ।

অনেকেই নাকি অনুরোধ করছেন নায়কের সঙ্গে দেখা করবেন। আবার অনেকে এটাও বলছেন, সৌম্যদীপকে তাঁরা ভালোবেসে ফেলেছেন! আর মায়ের মুখে এই কথা শুনে লজ্জায় লাল ছেলে। রচনা আবার বলেন, স্বয়ম্ভু সম্পর্কে তাঁর কানে কানাঘুষো কিছু আসছে? উত্তরে সৌম্যদীপের মা বলেন, কানাঘুষোর খোঁজ চলছে!

এরপর রচনা প্রশ্ন করেন, ছেলের বৌমা হিসেবে কি রকম মেয়ে পছন্দ আপনার? উত্তরে তিনি বলেন, অন্যদের মুখে যা শুনছেন এখন তিনি আর এই নিয়ে ভাবতেই পারছেন না! আচ্ছা স্বয়ম্ভু কি সিঙ্গেল? নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন? পাশে দাঁড়িয়ে থাকা নায়ক আবার মুচকি হেসে বলেন, তিনি সিঙ্গেল আছেন ভাল আছেন। কিন্তু সন্দেহ প্রকাশ করলেন তাঁর মা।

সৌম্যদীপের মা বললেন, সত্যিই কি ও সিঙ্গেল? নাকি রয়েছে কেউ? মায়ের কথায় হেসে ফেলেন অভিনেতা। প্রসঙ্গত, ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের সঙ্গে সৌম্যদীপের প্রেমের জল্পনা অনেকদিন ধরেই ঘোরাফেরা করছে। তাহলে কি সত্যিই আড়ালে প্রেম করছেন জ্যাসের নায়ক? আপাতত সবটাই ক্রমশ প্রকাশ্য।

TollyTales Entertainment Desk