Connect with us

    Bangla Serial

    হয়েছে উচিত শিক্ষা! পর্ণা আর অনুভবের বিষয়ে কুমন্তব্য করায় কৃষ্ণকে ধুয়ে দিল সৃজন

    Published

    on

    srijan support parna

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) আবার নতুন নতুন চমকের কারণে পুনরায় তাদের জনপ্রিয়তা ফিরে পাচ্ছে। ইতিমধ্যেই আমরা দেখেছে হোম স্টের ব্যবসা খুলেছে দত্ত বাড়ি। মিস্টার বরাগের পর এবং দত্ত বাড়িতে বুকিং করেছেন তরঙ্গ দত্ত। কিন্তু তার বিষয়ে কোনও কিছুই জানাননি তিনি। সেই নিয়েই খটকা শুরু হয়েছে পর্ণার মনে। সে সৃজনকে বলেছে বুকিং বাতিল করতে কিন্তু সৃজন তাতে বিশেষ দৃষ্টিপাত করেনি।

    পর্ণা সকালে দেখে পিকলু আর জিনিয়া এসেছে দত্ত বাড়িতে। পিকলু বলে তাদের গানের একটি অনুষ্ঠানে আছে আর তারা চায় সেটা দত্ত বাড়িতে করতে তাহলে তাদের হোম স্টের একটা প্রমোশনও হয়ে যাবে। সেই কথা শুনে রাজি হয়ে যায় পর্ণা, সৃজন। তারপর বর্ষাকে চুপ থাকতে দেখে পর্ণা তাকে বলে সে জানে বর্ষা পিকলুকে ভালোবাসে। এতে হয়তো দত্ত বাড়িতে অনেক সমস্যা হতে পারে, কিন্তু সে সবসময় বর্ষার পাশে আছে।

    পর্ণা এও বলে বর্ষা জানে সেই জন্য নিজের গুন, বৈশিষ্ট্য পরিবর্তন না করে, বর্ষা পর্ণা কথা বুঝে সম্মতি জানায়। তারপর অনুভব বাড়িতে আসে বলে তার কাছে একটা প্ল্যান আছে তারা যদি গেস্টদের কিছু গিফট দেয় যাতে তারা তাদের মনে রাখতে পারে। সেটা শুনে অয়ন তাকে বাধা দিলে সৃজন বলে অনুভবই তাদের বিপদের সময় তাদের পাশে থেকে টাকা দিয়েছে। অয়ন তখন ভাবে এই কথাটা মৌমিতাকে বলতে হবে।

    তারপর ঘরে গিয়ে পর্ণা তরঙ্গের ব্যাপারে ভাবতে থাকলে সৃজন তাকে বাধা দিয়ে বলে সে আজ অব্দি তাকে কোনও গিফট দেয়নি তখন পর্ণা অফিসের কথা বলে চলে যায়। এই সুযোগে ঘরে ঢোকে কৃষ্ণা এবং অনুভব এবং পর্ণা নামে খারাপ বলতে শুরু করে কিন্তু সৃজন তাকে বাধা হয়ে এবং বলে পর্ণাকে সে বিশ্বাস করে। পর্ণা সবসময় দত্ত বাড়িকে বাঁচিয়েছে তাই সে পর্ণা পাশেই থাকবে।

    এই শুনে রেগে পর্ণাকে মনে মনে খারাপ কথা বলতে বলতে চলে যায় কৃষ্ণা এবং ওদিকে মৌমিতা ঈশাকে বলে দেয় কি হয়েছে দত্ত বাড়িতে এবং এও বলে অনুভব তাদের টাকা দিয়েছে শুনে রেগে যায় ঈশা। অফিসে পৌঁছে পর্ণা রুচিরা তার তরঙ্গ দত্তের ওপর সন্দেহের কথা বলে। ওখনই ফোন আসে তরঙ্গের সে বলে সে টাকা পাঠিয়ে দিয়েছে। পর্ণা তাকে তার বিষয়ে জিজ্ঞাসা করলে সে বলে সে এসে বলবে। তবে কি মনে হয় আপনাদের তরঙ্গ কি নিয়ে আসবে নতুন ঝড় পর্ণার জীবনে?