Bangla Serial

Neem Phuler Modhu: দত্ত বাড়িতে আবার নতুন বিপদ! তিন্নির চক্রান্তের শিকার সৃজন, হারালো চাকরি! পর্ণার সামনে আরও এক নতুন চ্যালেঞ্জ

নিম ফুলের মধু বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা।

তার ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে। একের পর এক কাছের মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সে, তাদের বিপদ থেকে মুক্ত করেছে।

কিন্তু তারপরও পর্ণার শাশুড়ি পর্ণাকে সর্বদা দোষী করে। কারণ কৃষ্ণা চেয়েছিল তিন্নির সঙ্গে সৃজনের বিয়ে দিতে। কিন্তু তা হয়নি বলে বহুবার সে সৃজন আর পর্ণার বিয়ে ভাঙতে চায়। এদিকে তিন্নিরও সৃজনকে পছন্দ, তাই বারবার সৃজন আর পর্ণার মাঝে আসার চেষ্টা করে সে। পাশাপাশি তাদের মধ্যে বহুবার ঝামেলার কারণও তিন্নি হয়।

শেষে আমরা দেখিছি, পর্ণা সতীন কাঁটা ব্রত পালন করে তিন্নিকে তাড়াতে। এমনকি সৃজনের সামনে তিন্নির আসল মুখোশ খুলে ফেলে। তবু পর্ণাকে সহ্য হয় না তিন্নির। এমনকি দুটি বাড়িরও বারংবার ক্ষতি করার চেষ্টা করে তিন্নি। আবার নতুন কোন সমস্যার মুখে পড়তে চলেছে পর্ণা – সৃজন? এবার সেই সন্দেহই হচ্ছে ধারাবাহিকের সম্প্রতি একটি পর্ব দেখে।

দেখা যায়, পর্ণা সেজেগুজে বাড়ি ঢুকলে ঘরের সকলে তাকে প্রশ্ন করে, সে কোথায় গিয়েছিল। যা শুনে প্রথম তিন্নি উত্তর দিতে চায় না। পরে সে মনে মনে ভাবে যে সে এখনই মডেলিং-এর কথা বলবে না। অতয়েব সে যে মডেলিং-এ চান্স পেয়েছে তা বোঝা যায়। এদিকে দেখা যায়, সৃজন মুখ গোমড়া করে বাড়ি ফেরে। তার চোখে মুখে ক্লান্তির ছাপ যা দেখে কৃষ্ণা ছুটে যায় ছেলের কাছে। তবে কি সৃজনের জীবনে নেমে এল কোনও নতুন বিপদ?

Ratna Adhikary