Bangla Serial

Kaushambi Chakraborty: হাতে শাঁখা পলা, মাথায় সিঁদুর! ঠিক যেন বাড়ির লক্ষ্মী বউ কৌশাম্বী! আদৃতকে ফেলে বিয়েটা করেই ফেললেন দিদিয়া?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার মিঠাই। যদিও ওই ধারাবাহিকটি বন্ধ হয়ে পথ চলা শুরু হয়েছে নতুন ধারাবাহিক ফুলকির। ইতিমধ্যেই জি বাংলা প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি দর্শকের মন জিতে নিচ্ছে। টিআরপি তালিকায় চমকে দেওয়া হল করেছে ফুলকি। দ্বিতীয় স্থানে উঠে এসেছে সে।‌ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পরিচালনায় অন্যতম সফল ধারাবাহিক হতে চলেছে ফুলকি।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম অভিনেতা অভিষেক বোস। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল‌। আর এই চরিত্রে নায়কের বিধবা বৌদির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী।

এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম পারমিতা। নিজের দেওরকে ভাইয়ের চোখে দেখে সে। দাদার মৃত্যুর জন্য জেঠিমা নায়ক রোহিতকে দায়ী করলেও নিজের দেওরের পাশেই রয়েছে পারমিতা। এই ধারাবাহিকে সাদা শাড়িতে বিধবার বেশে দেখা যাচ্ছে তাঁকে। আলগা করে বাঁধা বিনুনি, সঙ্গে মানানসই হালকা গয়না।

কিন্তু এবার সবাইকে চমকে দিয়ে সধবার বেশে ধরা দিলেন তিনি। সম্প্রতি ফুলকির মেকআপ রুম থেকে বেশকিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই একদম ভিন্ন লুকে ধরা দিলেন অভিনেত্রী। হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, সিঁথি ভর্তি সিঁদুর। আর পরনে গোলাপি পাড়ের কমলা রঙের শাড়িতে মুগ্ধ করেছেন অভিনেত্রী।

তবে চমকের আর‌ও বাকি রয়েছে। অভিনেত্রীর এই পোস্টে ‘ভালোবাসার চিহ্ন’ এঁকেছেন তাঁর প্রেমিক আদৃত। হ্যাঁ, নিজের অরিজিনাল ফেসবুক প্রোফাইল থেকে কৌশাম্বীর ছবিতে ‘লাভ রিঅ্যাক্ট’ করেছেন আদৃত। মিঠাই ধারাবাহিক থেকে যে প্রেমের পথ চলা শুরু হয়েছিল তা যে একেবারে জমে গেছে তা বলাই বাহুল্য।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।