Bangla Serial

স্টারের নতুন ধারাবাহিকে নায়ক-নায়িকা হলেন টলিপাড়ার জনপ্রিয় এই দুই মুখ! নাম জানলে চমকাবেন

লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) হাত ধরে আরও একবার ধারাবাহিকের দুনিয়ায় পা রাখতে চলেছেন জনপ্ৰিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন প্রজেক্ট নিয়ে আসছে একাধিক আপডেট। কিন্তু খোলসা হয়নি শনের বিপরীতে নায়িকা কে হবে। তবে এবার হাতে এল গরমাগরম আপডেট। স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক।

স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের লুক সেট পর্ব চলছে জোড় কদমে। শোনা যাচ্ছে, ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করার জন্য ইতিমধ্যেই অডিশন দিয়েছেন টেলিদুনিয়ার তিন জনপ্ৰিয় নায়িকা। অনুষ্কা গোস্বামী, শৌম্যপ্তি মুদলী ও সোনামণি সাহা।

স্টুডিও পাড়ার অনেকের ধারণা ছিল স্টার জলসার পরিচিত মুখের মধ্যে অন্যতম সোনামণি। স্টারের হাত ধরেই তাঁর প্রথম ধারাবাহিক, প্রথম হিট। তবে সম্প্রতি বেশি কয়েকটি ধারাবাহিক থেকে বাদ পড়েছেন নায়িকা। ম্যাজিক মোমেন্টস সংস্থার সঙ্গেও সোনামণির সম্পর্ক ভাল। তাও, আচমকা কেন পরপর ধারাবাহিক থেকে বাদ পড়ছেন নায়িকা কারণ অজানা।

আরও পড়ুন- তার পরিচয় ‘নাক উঁচু, অহঙ্কারী!’ যেচে কাজ চাইতে সঙ্কোচ হয়! বড় পরিচালকরা ডাকেন‌ও না! অকপট পর্দার ‘বিন্দুবাসিনী দেবী’ সোমা দে

এদিকে, স্টার জলসার আসন্ন ধারাবাহিকের জন্য লুকসেট পর্ব শেষ হয়েছে। তিন অভিনেত্রীর লুক নিয়ে হয়েছে চুলচেড়া বিশ্লেষণ। শেষমেষ অভিনেত্রী অনুষ্কা গোস্বামীর ভক্তদের জন্য সুখবর। আসন্ন ধারাবাহিকটির জন্য চূড়ান্ত হয়েছে অনুষ্কার নাম। শীঘ্রই ট্রেলার শুট হবে ধারাবাহিকের। চাতক নয়নে চেয়ে ধারাবাহিকটি আসার দিন গুনছেন অভিনেত্রীর অনুরাগীরা।

অনুষ্কাকে শেষবারের জন্য দেখা গিয়েছিল গাটঁছড়া ধারাবাহিকে। গত বছর ডিসেম্বরে মাসে শেষ হয়েছিল গাঁটছড়া। তারপর প্রায় মাস তিনেকের বিরতি। তবে এবার প্রত্যাবর্তনের সময় অভিনেত্রীর। প্রসঙ্গত, এতদিন পর্দায় অ্যাংরি ইয়াংম্যান হিসাবে দেখা গিয়েছে শনকে। এই ধারাবাহিকে নিজের চিরাচরিত ছক ভাঙছেন তিনি। জানিয়েছিলেন, l এবার নাকি পুরোদস্তুর রোম্যান্টিক অবতারে দেখা যাবে শনকে। শন-অনুষ্কা জুটির রসায়ন পর্দায় দেখতে উদগ্রীব দর্শক মহল।

Piya Chanda