জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধার সঙ্গে চ্যালেঞ্জ! মহাবিপদে পড়লো ইমন! স্ত্রীকে ছেড়ে প্রেমিকার পাশে তেজ! শুভ বিবাহ জমজমাট

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Shubho Bibaho)। এই ধারাবাহিক প্রথম থেকেই নানান ভাবে চর্চিত। বিশেষ করে এই ধারাবাহিকের গল্প, সুধা ও তেজ-এর জমজমাট কেমিস্ট্রি দেখে মন গলেছে দর্শক মহলের। আর এবার ধারাবাহিকের গল্পে আসছে নিত্যনতুন টুইস্ট।

শুভ বিবাহ আজকের পর্ব ১৬ অক্টোবর | Subho Bibaho Today Episode 16th October

ধারাবাহিকের গতকালের পর্বে দেখা যায়, ঠাম্মির কথায় ইমন সুধা ও তেজকে আলাদা করার জন্য ফন্দি আঁটছে।‌ ঠাম্মি টাকা দিয়ে ইমনকে এই তেজ সুধাকে আলাদা করার কথা বলেন।‌ যাতে সুধা চিরকালের মতো তেজের জীবন থেকে সরে যায়। আর ইমন এই সুযোগের ব্যবহার করছে বহুদিন ধরে। ইমন চায় সুধা এবং তেজকে আলাদা করতে ও এই বসু মল্লিক বাড়িতে নিজের জায়গা পাকা করতে। এদিকে সুধা তেজকে ভুল বুঝে তাঁর থেকে দূরে সরে রয়েছে। সে তেজের নানা পরীক্ষা নিচ্ছে।

Subho bibaho today episode 10 September Update

অন্যদিকে বসু মল্লিক বাড়ি এসেছে সুধার জেঠি, বৌদি ও বোন। তাদের মতলব যে খুব একটা সুবিধার নয় তা বোঝাই যায়। সুধার জেঠির মেয়ের সঙ্গে সমুদ্রের বিয়ে দেওয়ার জন্য প্ল্যান করছে। তবে সমুদ্রের জন্য এসেছে নতুন সম্বন্ধ। বড়লোক এক ব্যবসায়ী মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে সমুদ্রের। অন্যদিকে সমুদ্র ভালবাসে ঝিনুককে। কিন্তু ঝিনুককে এখনো সে নিজের মনের কথা জানিয়ে উঠতে পারেনি।

অন্যদিকে, ফুচকার কম্পিটিশনে সুধাকে হারাতে গিয়ে ইমন প্রচন্ড ঝাল খেয়ে নেয় এবং সেটা দেখে সুধার উপর প্রচন্ড ক্ষেপে যায় তেজ। এমনকি সুধার উপরে চিৎকার করে সুধাকে সে সেখান থেকে থেকে চলে যেতে বলে। আর ইমন এই ঘটনা দেখে মনে মনে বেশ আনন্দ পায়। ইমনের ঝাল লেগেছে দেখে তেজ মিষ্টি জাতীয় কিছু আনতে যায়। আর সেই দেখে সুধার মনে ক্ষত তৈরি করার প্ল্যান করতে থাকে ইমন।

এদিকে দেখা যায়, তেজের ব্যবহার দেখে দুঃখে সেখান থেকে চলে গিয়েছে সুধা। তারপর ইমনের প্ল্যান অনুযায়ী ফন্টে এবং তার দলের গুন্ডারা এসে ঘিরে ধরে সুধাকে। এরপর ধারাবাহিকে কি ঘটে, সুধার সাথে ঠিক কি ঘটতে চলেছে তা দেখা যাবে আগামী পর্বে। এবার তেজ কি পারবে তার স্ত্রীকে বিপদের হাত থেকে রক্ষা করতে?

TollyTales NewsDesk