জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মা দুর্গাকে সাক্ষী রেখে স্বর্ণেন্দুর সিঁদুরে রঙিন ‘রাঙা বউ’ শ্রুতি! শ্বশুরবাড়ির পুজায় মাতোয়ারা তারকা দম্পতি

টেলিপর্দার জনপ্রিয় তারকা শ্রুতি দাস (Shruti Das) এবারও তাঁর শ্বশুরবাড়ির দুর্গাপুজোয় (Durga Puja) উপস্থিত ছিলেন। প্রতিমা আনা থেকে শুরু করে পুজোর প্রতিটি মুহূর্তে স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) পাশে ছায়াসঙ্গী হয়ে থাকলেন তিনি। যদিও এখনও তাঁদের সামাজিক বিয়ে হয়নি, তবুও গত বছরের মতো এবারও দুর্গা মায়ের সামনে শ্রুতির সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন স্বর্ণেন্দু। তাঁদের এই ভালোবাসার মিষ্টি মুহূর্ত নিয়ে তৈরি হয়েছে নেটদুনিয়ায় ব্যাপক চর্চা।

শ্রুতি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন, যেখানে স্বর্ণেন্দুকে তাঁর সিঁথি সিঁদুরে রাঙাতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে শ্রুতি জানান, “বছরের এই দিনটায় মা দুর্গার সামনে আমাদের প্রথম ছবিটা তোলা হয়েছিল গত বছর থেকে। তবে কবে সামাজিক বিয়ের ছবি তোলা হবে, তা এখনও মা ঠিক করেননি।” এর থেকেই বোঝা যায়, তাঁরা এখনও সামাজিক বিয়ের দিনক্ষণ ঠিক করেননি, সব কিছু তাঁরা দেবী দুর্গার ইচ্ছের উপর ছেড়ে দিয়েছেন।

এই সেলেব দম্পতির প্রেমের গল্প শুরু হয়েছিল ২০১৯ সালে। ত্রিনয়নী (Trinayani) ধারাবাহিকে কাজ করতে গিয়েই প্রেমে পড়েন শ্রুতি ও স্বর্ণেন্দু। দেখতে দেখতে পাঁচ বছর কেটে গেছে, আইনি বিয়ে করলেও সামাজিক বিয়ে এখনও হয়নি। নানা কারণে বিয়ের অনুষ্ঠান স্থগিত থাকলেও তাঁদের ভালোবাসার বন্ধন আরও মজবুত হয়েছে। দুই বছর ধরে একসঙ্গেই থাকছেন তাঁরা, যা তাঁদের সম্পর্কের দৃঢ়তা প্রমাণ করে।

শ্রুতি দাস টেলিভিশন ছাড়িয়ে বড় পর্দাতেও নিজের জায়গা করে নিচ্ছেন। উইনডোজ প্রোডাকশনের ‘আমার বস’ ছবির শুটিং শেষ করেছেন তিনি, যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি। এছাড়া সারেগামাপা’র (SaReGaMaPa) মঞ্চেও দেখা গিয়েছে তাঁকে, যেখানে ঐশীর (Oishi) সঙ্গে একটি ডুয়েট পরিবেশন করেছিলেন শ্রুতি। গান নিয়ে শ্রুতির বিনয়ী মন্তব্য ছিল, “আমি তো গায়িকা নই, ঐশীর থেকে শিখে শিখে গান করেছি।”

সামাজিক বিয়ে না হলেও শ্রুতি-স্বর্ণেন্দুর সম্পর্ক নিয়ে তাঁদের অনুরাগীরা খুবই উচ্ছ্বসিত। বিশেষ করে শ্বশুরবাড়ির পুজোয় স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন সবাই অপেক্ষায়, কবে তাঁরা সামাজিক বিয়ের দিনক্ষণ ঠিক করবেন। তবে শ্রুতির মতে, দেবী দুর্গা যখন ইচ্ছা করবেন, তখনই হবে তাঁদের সামাজিক বিয়ে।

TollyTales NewsDesk