জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিরাট খবর! জি বাংলার নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়! নায়ক কে জানেন?

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। প্রধানত ছোটপর্দা থেকেই উত্তরণ তাঁর। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকে নায়িকা ছিলেন তিনি। তবে ধীরে ধীরে সিনেমায় পা রেখেছেন অভিনেত্রী। যীশু সেনগুপ্ত, বিক্রম চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছেন শোলাঙ্কি। আর এবার সময় হল অভিনেত্রীর পুনরায় ছোটপর্দায় ফেরার। ‌

নতুন ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরছেন শোলাঙ্কি!

ইচ্ছেনদী, গাঁটছড়া ও বেশ কিছু জনপ্রিয় মেগা সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শোলাঙ্কি রায়। সিনেমা পর্দাতেও তুখোড় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা। ‘শহরের উষ্ণতম দিনে’ সিনেমায় অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন ছোটপর্দার খড়ি।

এরপর ওয়েবসিরিজেও দেখা গিয়েছে শোলাঙ্কি রায়কে। তবে বর্তমানে অভিনেত্রী আবার ফিরছেন টেলিভিশনের পর্দায়। শেষবারের জন্য তাঁকে দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’-তে। তারপর থেকে কার্যত বিরতিতে ছিলেন খড়ি।‌ ‘গাঁটছড়ায়’ তাঁর চরিত্রটি এখনো দর্শকমনে দাগ কেটে রেখেছে। তবে এবার তিনি ফিরছেন সম্পূর্ণ নতুন ভূমিকায়।

অভিনেত্রী শোলাঙ্কি রায় এবার ফিরছেন জি বাংলার নতুন ধারাবাহিকে। স্টার জলসা ও জি বাংলায় একাধিক নতুন সিরিয়াল আসছে সে খবর আগেই পাওয়া গিয়েছিল। আর সেই সকল সিরিয়ালের মধ্যে কোন এক সিরিয়ালের নায়িকা হতে চলেছেন সোলাঙ্কি রায়। দীর্ঘদিন পর তাঁকে টেলিভিশনে ফিরতে দেখে অত্যন্ত খুশি দর্শক।

শোনা যাচ্ছে যে, ম্যাজিক মোমেন্টস, এসভিএফ প্রোডাকশন হাউজ, অ্যাক্রোপলিসের পর ফের জি বাংলায় আসছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন সিরিয়াল। আর ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন সিরিয়ালের নায়িকা হিসেবে ফিরছেন শোলাঙ্কি।‌ শোনা যাচ্ছে, এই সিরিয়ালে নায়কের চরিত্রে দেখা যেতে পারে অভিনেতা সৈয়দ আরফিনকে। যদিও এখনো এই খবর কনফার্ম করেনি চ্যানেল।

TollyTales NewsDesk