জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেয়া বাত! বাবার মৃত্যুর পরও ‘বিজয়া স্কিম’-এর প্রচারে নেমে সাহসিকতার পরিচয় দিল আনন্দী, ব্যর্থ নন্দিনীর চক্রান্ত!

জি বাংলার (Zee Bangla) পর্দায় সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘আনন্দী’ (Anondi) দর্শকদের মন জয় করে নিচ্ছে তার একের পর এক চমকপ্রদ টুইস্টের মাধ্যমে। মাত্র কয়েকদিনেই টিআরপি তালিকায় ভালো ফল করেছে এই মিষ্টি গল্পের ধারাবাহিকটি। গল্পে প্রধান চরিত্র আনন্দী ও আদিদেব নানা বিপদের সম্মুখীন হলেও নিজেদের দৃঢ় বিশ্বাস ও সাহসিকতার মাধ্যমে এগিয়ে চলেছে।

গতকালের পর্বে দেখা যায়, আনন্দী তার নার্সিং এজেন্সির বিমলার ছেলেকে নিয়ে মেডিনেস হাসপাতালে আসে বিজয়া ফ্রি স্কিমের অধীনে চিকিৎসা করানোর জন্য। কিন্তু নন্দিনী ঠিক এই স্কিমটি বন্ধ করতে যাচ্ছিল। ঠিক সেই মুহূর্তে আনন্দী এসে আদিদেবকে অনুরোধ করে স্কিম চালু রাখতে। আনন্দীর অটুট বিশ্বাস দেখে আদিও সাহস সঞ্চয় করে। নন্দিনী আনন্দীর এই হস্তক্ষেপে প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে ওঠে।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 15th October, আনন্দী আজকের পর্ব ১৫ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

আনন্দী আজকের পর্ব ১৬ অক্টোবর (Anondi Today Episode 16 October)

আজকের পর্বে দেখা যাবে, আনন্দী তার নার্সিং সেন্টারে বসে বিজয়া স্কিম চালু করার প্রচার চালাতে থাকে। প্ল্যাকার্ড হাতে রাস্তায় রাস্তায় স্কিমের প্রচার করে চলেছে আনন্দী, কিন্তু লোকজন প্রশ্ন তোলে যে, যার বাবার মৃত্যু এই স্কিমের চিকিৎসার সময় হয়েছিল, সেই আনন্দী কেন এই স্কিমকে সমর্থন করছে? আনন্দী শান্তভাবে জানায়, মৃত্যু কারো হাতে নেই, এবং আদিদেব অনেকের জীবন বাঁচিয়েছে, তাই তাকে ভরসা করাই যায়। আনন্দীর এই প্রচারের ভিডিও দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে, এবং লাহিড়ী বাড়িতে আদির মা, ঠাকুমা, বৌদিরা মিলে আনন্দীর সাহসের প্রশংসা করে। তবে চৈতি মনে মনে জ্বলে ওঠে।

এরপর দেখা যায়, নার্সিংহোমে বিমলার ছেলের অপারেশনের সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আনন্দী আদিদেবের জন্য দই চিনি নিয়ে আসে, কারণ শুভ কাজে যাওয়ার আগে দই চিনি খাওয়া শুভ মনে করা হয়। অপারেশন শুরু হলে সকলেই প্রার্থনা করতে থাকে। ঠিক তখনই মিডিয়ার লোকজন নানা প্রশ্ন নিয়ে হাজির হয়, যা পরিস্থিতিকে আরও জটিল করে তোলে।

এই সময়, নন্দিনী আগের বারের মতোই সুপায়নকে দিয়ে পেশেন্টের ক্ষতি করার পরিকল্পনা করতে থাকে, যেমন সে আনন্দীর বাবাকে হত্যা করেছিল। কিন্তু সুপায়ন ওটিতে ঢোকার চেষ্টা করলে দরজা ভিতর থেকে বন্ধ পায়। নন্দিনী ঢুকতে চাইলেও আদিদেব তাকে প্রবেশ করতে দেবে না বলে জানিয়ে দেয়। ফলে নন্দিনীর পরিকল্পনা ব্যর্থ হয়, এবং অপারেশন সফলভাবে সম্পন্ন হয়।

TollyTales NewsDesk