জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আঁখিকে প্রাণে মা’রার পরিকল্পনা প্রিয়রঞ্জনের, বোনকে বাঁ’চাতে গিয়ে বড় বিপদে ঝিলিক

Dui Shalik New Episode Update : স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ ( Dui Shalik )। বর্তমানে জমে উঠেছে মেগার পর্ব। আঁখি ও ঝিলিকে নিয়ে তীব্র কনফিউশনে ভুগছে গৌরব। এদিন প্ৰিয়রঞ্জনের মুখোমুখি হয়ে বেধড়ক মার খেয়েছে আঁখিরূপী ঝিলিক।

দুই শালিক আজকের পর্ব ১৫ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 15th October)

ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে, ঝিলিক আঁখির সঙ্গে উঠেছে ছাতাবাড়ি। তাদের দেখতে হুবহু একরকম। তাই কেউই তাকে চিনতে পারেনি। আপাতত কয়েকদিন ঝিলিক ছাতাবাড়িতে থাকবে। আর আঁখি থাকবে ঝিলিকদের বস্তির বাড়িতে। তাই কয়েকদিন আদর যত্ন পাবে সে।

Star Jalsha, Dui Shalik, Dui Shalik Serial, Dui Shalik Serial Today Episode 15th October, স্টার জলসা, দুই শালিক, দুই শালিক সিরিয়াল আজকের পর্ব ১৫ অক্টোবর

অপরদিকে, ঝিলিক ও গৌরবের মধ্যে চলছে প্রেম পূর্ব পর্ব। এদিন ঝিলিকের হাতে মলম লাগিয়ে দিয়েছে সে। পেনকিলারও এনে দিয়েছে। সঙ্গে জুস্। এদিনের মতো তার বাড়িতে সব কাজ করার থেকে বিরত থাকতে বলা বলে। ঝিলিকের মনে ফুটছে সর্ষেফুল।

এদিকে, বিপদে পড়ে রাগে ফুঁসছে প্রিয়রঞ্জন। গৌরব বাড়ির সকলের মনে সাহস দিয়েছে। এবার আঁখিও কি তার চোখে চোখ রেখে কথা বলবে? ঠিক আজকে যেমন নীলিমা করল? গৌরব ও আঁখির মধ্যে সম্পর্কে ভীত শক্ত হচ্ছে। তাই ভয় পায় প্রিয়রঞ্জন।

আঁখি ও গৌরবের ছাদনাতলায় যাওয়ার পথ প্রশস্ত হওয়ার পথ খুললে তার সমস্যা হয়ে যাবে। তাই বড় কিছু ঘটনার আগে একটা সিদ্ধান্ত নিতে হবে তাকে। এবার প্রাণ সংশয় ঝিলিকে।

Piya Chanda