Connect with us

    Bangla Serial

    জি বাংলার নতুন ধারাবাহিকের অফারকে সোজা ‘না’ বলে দিলেন জলসার জনপ্রিয় এই নায়িকা! কারণ জানলে চমকে উঠবেন

    Published

    on

    tar jalsha, zee bangla, jesmin roy, biswajit roy, syed arefin, srijla guha, subrata roy production, স্টার জলসা, জি বাংলা, জেসমিন রায়, বিশ্বজিৎ রায়, সৈয়দ আরেফিন, সুব্রত রায় প্রোডাকশন, সৃজলা গুহ

    গত কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বন্ধের মুখে জি বাংলার(zee bangla) বেশ কিছু ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হল ‘ইচ্ছে পুতুল'(icche putul)‘মিলি'(mili) টিআরপি’র(trp) অভাবে নাকি অন্য কোনও কারনে বন্ধ হচ্ছে এই ধারাবাহিক তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। তবে, ‘মিলি’ ও ‘ইচ্ছে পুতুলের’ জায়গায় আসতে চলেছে নতুন এক ধারাবাহিক।

    জি বাংলায় আসন্ন নতুন ধারাবাহিকটি সুব্রত রায় প্রডাকশন হাউজের তরফ থেকে নির্মিত করা হচ্ছে। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকটি কোনও ঐতিহাসিক বা মাইথলজিক্যাল কাহিনীর উপর তৈরি হবে। এই ধারাবাহিকের জন্য লুক সেট করা চলছে।

     

    আরো পড়ুন: সারা জীবনের মতো মেঘকে ছেড়ে দিল্লির পথে নীল! ‘তোমার সঙ্গেই থাকতে চাই!’ নীলকে কি আটকাতে পারবে মেঘ?

     

    আসন্ন এই ধারাবাহিকটির নায়ক রুপে প্রথমে বিশ্বজিৎ রায়ের লুক সেট করা হয়েছে। তারপর তুঁতে খ্যাত রঙ্গন অর্থাৎ সৈয়দ আরেফিনকেও এই ধারাবাহিকের মুখ্য পুরুষ চরিত্র হিসেবে ভাবা হয়েছে। লুক সেট করা হয়েছে সৈয়দেরও। কিন্তু এখনও তাঁদের কাউকেই নির্দিষ্ট কিছু জানানো হয়নি প্রোডাকশনের তরফ থেকে।

    গতকাল এই ধারাবাহিকের নায়িকা চরিত্রের জন্য লুক সেট করা হয়েছিল স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়ের। জেসমিন এর আগে বিভিন্ন ধারাবাহিকে কাজ করেছেন। তাঁর জনপ্রিয় কিছু ধারাবাহিক হল ‘মায়ার বাঁধন’, ‘ত্রিনয়নী’, ইত্যাদি। তবে তাঁকেও নির্দিষ্ট কিছু জানানো হয়নি প্রোডাকশনের তরফ থেকে।

    এছাড়াও যোগাযোগ প্রোডাকশন হাউজের তরফ থেকে করা হয়েছিল স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী মন ফাগুন খ্যাত সৃজলা গুহকে। তবে, সৃজলা সরাসরি জানিয়ে দেন যে তিনি এই ধারাবাহিকে অভিনয় করতে পারবেন না। তাঁর কথা অনুযায়ী তাঁর হাতে এখনও দু’টি অয়েব সিরিজ রয়েছে এবং সেগুলি শেষ করতে সময় লাগবে প্রায় চার থেকে ছয় মাস। তাই তাঁর পক্ষে দৈনিক ধারাবাহিকের জন্য সময় দেওয়াটা সম্ভব নয়।

     

    WhatsApp Image 2024 01 15 at 7.27.27 PM 1