Connect with us

    Bangla Serial

    সারা জীবনের মতো মেঘকে ছেড়ে দিল্লির পথে নীল! ‘তোমার সঙ্গেই থাকতে চাই!’ নীলকে কি আটকাতে পারবে মেঘ?

    Published

    on

    Icche Putul, Zee Bangla, Bengali Serial, Promo, প্রোমো, বাংলা সিরিয়াল, ইচ্ছে পুতুল, জি বাংলা

    জি বাংলার(zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেপুতুল'(icche putul)। বর্তমানে এই ধারাবাহিকের চাহিদা তুঙ্গে। তাই পরস্পর মোড় ঘুড়িয়েই যাচ্ছেন এই ধারাবাহিকের পরিচালক। প্রথমে কথা হয়েছিল বন্ধ হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিকটি। কিন্তু দর্শকদের চাহিদা এতটাই বেশি লেখক ও চ্যানেল কেউই চায়নি এই ধারাবাহিকটি বন্ধ করতে।

    দুই বোনকে নিয়ে গল্প এর আগেও লেখা হয়েছে। সম্প্রচারিতও করা হয়েছে বিভিন্ন চ্যানেলে। কিন্তু ইচ্ছে পুতুল যেন নজর কেড়ে নিয়েছে দর্শকদের। প্রেম, স্বপ্নপূরণ, বিচ্ছেদ, হিংসা সবকিছুই পরিপূর্ণ করেছে এই ধারাবাহিকটিকে। বর্তমানে প্রায় প্রত্যেক সপ্তাহের রেটিং তালিকার প্রথম সারিতে থাকে ইচ্ছে পুতুল।

    বর্তমান পর্বগুলোতে দেখানো হচ্ছে, মেঘ ও নীলের বিচ্ছেদ আটকে গিয়েছে এবং বিচারপতির কথা অনুযায়ী তারা একসঙ্গে থাকতে চলেছে। আন্দাজ পাওয়া গিয়েছিল যে, মধুচন্দ্রিমাতেও যেতে পারে তারা। কিন্তু হঠাৎই গতকাল রাতে একটি প্রোমো পাবলিশ করে জি বাংলা।

     

    আরো পড়ুন: “কালো হতে নুন জল গায়ে মেখে ৬ মাস রোদে বসে ছিলাম!অভিনয়ের কিছুই জানতাম না” অকপট মমতা শংকর

     

    প্রোমোতে দেখা যায় ময়ূরী মেঘের কাছে এসে বলে ‘এত কিছু করেও নিজেদের বিচ্ছেদটা আটকাতে পারলি না তো মেঘ! নীল সারা জীবনের মত দিল্লী চলে যাচ্ছে’। এই কথা শোনা মাত্রই মেঘ তড়িঘড়ি করে রওনা দেয় নীলকে আটকানোর জন্য। মেঘ কোনওমতেই চায় না নীল শহর ছেড়ে চলে যাক। মেঘ তার সঙ্গে একসঙ্গে থাকতে চায়।

    অন্যদিকে দেখা যায়, ঠিক ট্রেনে ওঠার আগের মুহূর্তে নীল বলে ‘ তুমি আজও আমাকে আটকাতে এলে না মেঘ! আমি সারা জীবনের মতো চলে যাচ্ছি। আর তোমায় বিরক্ত করবো না’। এখন দেখার বিষয় মেঘ কি পারবে নীলকে আটকাতে না কি আবারও বিচ্ছেদের সম্মুখীন হতে চলেছে এই জুটি।