জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের খারাপ খবর দর্শকদের জন্য! বিশেষ কারণে অল্প সময়েই শেষ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় মেগা, নাম জানলে মন ভাঙবে আপনাদের

বৃহস্পতিবার হলেই প্রকাশ্যে আসে সাপ্তাহিক টিআরপি ( Trp ) তালিকা। টিআরপির উপর নির্ভর করে যে কোনও মেগার মেয়াদ। এখনকার দিনে মেগার সম্পূর্ণ সংজ্ঞাই বদলে দিয়েছে বাংলা সিরিয়ালের ( Bengali Serial) দর্শক। হিট গল্প না হলে মাসখানেকের বেশি চলে না সিরিয়াল। জি ( Zee Bangla ) ও জলসা ( Star Jalsha ) একই চিত্র।

বর্তমানে অহরহ লেগে রয়েছে সিরিয়ালের আনাগোনা। এবার টলিপাড়া সূত্রে খবর, স্টার জলসার নামকরা সিরিয়াল টিআরপির রোষের মুখে। দীর্ঘদিন ধরে স্লট লিড করতে না পারার দরুন সিরিয়ালটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। বদলে এই স্লটে আসছে স্টার জলসারই জনপ্রিয় নায়িকার নতুন মেগা। আসন্ন সিরিয়ালটির হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি।

স্টার জলসায় বন্ধের মুখে জনপ্রিয় সিরিয়াল

কম টিআরপির জেরে এবার বন্ধের মুখে স্টার জলসার ধারাবাহিক ‘বঁধুয়া’ ( Bondhua )। সন্ধ্যে ৭. ৩০টার স্লটে সম্প্রচারিত হয় এই মেগা। তবে শুরুর পর থেকে স্লটলিড করতে পারেনি একদিনের জন্যও। তাই এবার চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে ৭. ৩০ স্লট পেতে জি-কে টেক্কা দেবে জলসা। ঝাঁপ পড়ছে ‘বঁধুয়া’র। বদলে আসছে নতুন গল্প।

th

স্লট ভরাতে আসছে নয়া মেগা

তবে একটি সিরিয়াল বন্ধ হলে সেই স্লট পূরণের জন্য আসছে অন্য একটি মেগা সিরিয়াল। টেলিভিশন পাড়া সূত্রে খবর, ‘বঁধুয়া’র সাড়ে সাতটার স্লট ভরাতে আসছে টেন্ট সিনেমা প্রোডাকশনের নতুন সিরিয়াল। ইতিমধ্যেই জোর কদমে শুরু হয়েছে আসন্ন সিরিয়ালটির শুটিং।

শোনা যাচ্ছে, আসন্ন সিরিয়ালের নায়িকা হতে চলেছেন অভিনেত্রী অভিকা মালাকার ( Abhika Malakar )। এর আগে অভিকাকে দেখা গিয়েছিল ‘তোমাদের রাণী’ ( Tomader Rani ) সিরিয়ালে। ‘রাণী’তে আকাশ ছোঁয়া সাফল্যে পর এই প্রথম পর্দায় কামব্যাক করছেন অভিকা। তাঁকে পর্দায় দেখতে উচ্ছ্বসিত দর্শকমহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।