Bangla Serial

বিরাট খবর! মিঠিঝোরায় শৌর্য্যর মুখ বদল! এবার থেকে দেখা মিলবে এই জনপ্রিয় অভিনেতার

নতুন বছরের গোড়া থেকেই বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে চলছিল নতুন ধারাবাহিকের আনাগোনা। জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছিল তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল ‘মিঠিঝোরা’ (Mithijhora)। নিপাট পারিবারিক ড্রামা ঘরানার ধারাবাহিকটি শুরুতে টিআরপি তালিকায় ভাল ফল করলেও, এই মুহূর্তে একেবারে মুখ থুবড়ে পড়েছে।

ধারাবাহিকের মুখ্য চরিত্র তিন বোন। তিন বোনের ভূমিকায় অভিনয় করছেন আরাত্রিকা মাইতি, দেবাদৃতা বসু আর স্বপ্নীলা চক্রবর্তী। আর ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে নায়ক শৌর্য ওরফে সপ্তর্ষি রায়। আর শৌর্য্যর স্ত্রী আরাত্রিকা মাইতি ওরফে নীলু। তবে শুরুতে গল্পটা এমন ছিল না।

ধারাবাহিকের শুরুতে দর্শক দেখেছে, শৌর্য্যর সঙ্গে নিয়ে ঠিক হয়েছে বড় বোন রাইয়ের (দেবাদৃতা বসু)। তবে বিয়ের দিন আচমকা ঘটে যায় দুর্ঘটনা। তিন বোনের ঢাল আর সংসারের একমাত্র বটবৃক্ষ তাদের বাবা মারা যান হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে। নিমেষে এলোমেলো হয়ে যায় রাইয়ের জীবন। সংসারের হাল ধরতে নিজের ভালোবাসার মানুষকে বোন নীলুর হাতে তুলে দেয় সে। নীলুর সঙ্গে বিয়ে হয়ে যায় শৌর্য্যর। তাই এখন ধারাবাহিকের গল্পে শৌর্য্যর নায়িকা নীলু। অর্থাৎ রাইয়ের বোন।

যদিও দর্শকরা ভেবেছিল নীলুর সঙ্গে বিয়ে হলেও, রাইয়ের সঙ্গে শেষে শুভ পরিণয় হবে ধরা বাঁধা। তবে এবার সকলকে চমকে দিয়ে নায়কের মুখ বদল করল নির্মাতারা। শৌর্য নয়, রাইয়ের জীবনে আসছে নতুন মানুষ। ধারাবাহিকের প্রোমোতে মিলেছিল তারই আভাস। এক ইন্টারভিউ দিতে গিয়ে রাইয়ের সঙ্গে পরিচয় হয় এক সুদর্শন পুরুষের। আর চিরাচরিত প্রথা মেনে নায়ক-নায়িকার প্রথম মোলাকাত হয়েছে তিক্ততায় ভরা।

আরো পড়ুন: টিআরপির হাড্ডাহাড্ডি লড়াইয়ে বাজিমাত করল পর্ণা! মুখ পুড়লো জগদ্ধাত্রীর..জলসাকে এগিয়ে নিয়ে গেলো কোন ধারাবাহিক?

তবে নতুন নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সুমন দে-কে। সুমন ধারাবাহিক জগতের পরিচিত মুখ। ইতিপূর্বে, তার দেখা মিলেছে ‘নকশিকাঁথা’, ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। সদ্য প্রকাশ্যে আসা এক প্রোমোতে সুমনকে দেখা গিয়েছে রাইয়ের নয়া নায়ক হিসেবে। নতুন নায়ককে বেশ মনে ধরেছে ধারাবাহিকের দর্শকদের। এখন দেখার কবে তিক্ততার পর্ব মিটিয়ে কাছাকাছি আসে রাই আর তার ভালোবাসার মানুষ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।