জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টিআরপির হাড্ডাহাড্ডি লড়াইয়ে বাজিমাত করল পর্ণা! মুখ পুড়লো জগদ্ধাত্রীর..জলসাকে এগিয়ে নিয়ে গেলো কোন ধারাবাহিক?

টিআরপি (TRP) অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্ট যার মাধ্যমেই বর্তমানে বিচার করা হয় ধারাবাহিকের সফলতা এবং উন্নতি। কোন ধারাবাহিক টিকে থাকবে লড়াইয়ের ময়দানে অর্থাৎ টিভির পর্দায় আর কোন ধারাবাহিকটি বিদায় নেবে চিরতরে বর্তমানে সবটাই নির্ভর করে প্রতি সপ্তাহের এই টিআরপি তালিকার ওপর। টিআরপির গ্রাফ উর্দ্ধমুখী মানেই আরও কিছুটা সময় তারা থাকতে পারবেন মানুষকে কাছকাছি। তাই সকলের নজর থাকে ওই তালিকার ওপর। গতসপ্তাহে টিআরপি তালিকায় ঘটেছিল এক অবাক করা ঘটনা। এক নাগাড়ে রাজত্ব করা ধারাবাহিক জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি তালিকায় শীর্ষস্থান অধিকার করেছিল পর্ণা আর সৃজনের জুটি অর্থাৎ নিম ফুলের মধু।

দ্বিতীয় স্থানে পৌঁছে গেছিল জগদ্ধাত্রী, তৃতীয় স্থানে ফুলকি, চতুর্থ স্থানে গীতা LLB এবং কোন গোপনে মন ভেসেছে এবং পঞ্চম স্থানে ছিল কথা। এই সপ্তাহেও ধারাবাহিকের তালিকাতে যুক্ত হয়েছে নতুন দুটি ধারাবাহিক একটি জি বাংলায় ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া আর একটি স্টার জলসায় টেন্ট সিনেমার বঁধুয়া। তাই এই সপ্তাহের টিআরপি তালিকাটি হতে চলেছেন আরও গুরুত্বপূর্ন। তবে কি সফল হল চ্যানেলের নতুন ধারাবাহিক এনে বাজিমাতের প্রচেষ্টা? তোমাদের রানীকে হারিয়ে কি উঠল যোগমায়া? রাজওয়ানের বঁধুয়া কি এবার হারিয়ে দেবে ফুলকিকে? নিম ফুলের মধু কি তাদের প্রথম স্থান ধরে রাখতে পারল?

নাকি আবার সেটা হস্তান্তর হল জগদ্ধাত্রী বা অন্য ধারাবাহিকের কাছে। তবে অপেক্ষার হয়েছে অবসান। আসে গেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। এবারও চমক করা ফল দেখা গেছে তালিকায়। জানেন কে হল প্রথম? এই সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। ধারাবাহিকে পর্ণার মা হওয়া এবং অয়নের কুকীর্তি বেশ পছন্দ করেছেন দর্শকরা। এই সপ্তাহে তাদের রেটিং ৮.৩। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই সপ্তাহে তাদের রেটিং ৮.২।

এই সপ্তাহেও তৃতীয় স্থান অধিকার করে রয়েছেন জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। ধারাবাহিকে রোহিতের ওপর আসা অভিযোগ, রোহিতকে ছাড়ানোর জন্য ফুলকির প্রচেষ্টা। শিবরাত্রির মহা পর্দা এনে দিয়েছে ফুলকিকে এই সপ্তাহেও টিআরপি তৃতীয় স্থানে। এই সপ্তাহে তাদের রেটিং ৮.০। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। ধারাবাহিকের নন স্টপ পর্ব এবং গীতার বিয়ে করে গিনির শশুরবাড়িতে প্রবেশ। সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকের গল্প যা খুবই পছন্দ করেছেন দর্শকরা। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৯।

জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেকে হারিয়ে দিয়ে এই সপ্তাহেও নিজেদের পঞ্চম স্থান বজায় রেখেছেন স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক কথা। ধারাবাহিকে প্রান্তিকের কথাকে মারার চেষ্টা, এভির কথায় যত্ন নেওয়া। প্রান্তিকের গ্রেফতারি, তার বাবার ফিরে আসে প্রান্তিকে বাঁচানো। বিছে দিয়ে অগ্নিভকে মারার চেষ্টা এবং কথার অগ্নিভর জীবন বাঁচানো। সবটা মিলে আবার বেড়ে গেছে ধারাবাহিকের উত্তেজনা তাদের এনে দিয়েছে টিআরপিতে পঞ্চম স্থান। ধারাবাহিকের এই সপ্তাহের রেটিং ৭.৩।

আরো পড়ুন: শাশুড়ি জবরদস্ত! বিপাশার থেকে ছেলের পরকীয়ার কথা জেনে চন্দনকে বাড়ির থেকে বের করে দিল তার মা! বেজায় খুশি দর্শকরা

তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় ট্রেন্ডিং এ রয়েছে দুই চ্যানেলের দুটি শো। স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া যাদের টিআরপি রেটিং এই সপ্তাহে ৬.৩ এবং জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ১ সানডে ধামাকা। যার টিআরপি এই সপ্তাহে একলাফে বেড়ে দাঁড়িয়েছে ৯.৬। সুতরাং বোঝাই যাচ্ছে রচনা ব্যানার্জীকে নিয়ে শুরু হওয়া বিতর্ক জনপ্রিয়তা আবার এনে দিয়েছে শোকে। আজকের জন্য এই পর্যন্ত, আবার দেখা যাক পরের সপ্তাহে কোনও কামাল করতে পারে নাকি বঁধুয়া এবং যোগমায়া।

BT •• নিম ফুলের মধু ,৮.৩ 👑
2nd •• জগধাত্রী ৮.২
3rd •• ফুলকি ৮.০
4th •• গীতা LLB ৭.৯
5th •• কথা ৭.৩
•• Trending
অনুরাগের ছোঁয়া – ৬.৩
দিদি No1 Sunday Dhamaka – ৯.৬

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।