জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইরা চলে ডালে ডালে, আর সূর্য পাতায় পাতায়! স্ত্রীর মর্যাদা দিলেও এবার ইরাকে খাটিয়ে নাজেহাল করবে নায়ক

Anurager Chhowa Today Episode: দীপা নয়। স্মৃতি ফিরে পেয়ে ইরাকেই স্ত্রী হিসেবে স্বীকার করলো স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক সূর্য। সূর্যের এহেন অকৃতজ্ঞতা দেখে মাথায় হাত দর্শকদের। নেটমাধ্যমে উঠেছে সমালোচনার ঝড়। সুস্থ হয়ে উঠেই নিজের রূপ দেখাতে শুরু করলো নায়ক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ই আগস্ট (Anurager Chhowa Today Episode 17th August)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, আংশিক স্মৃতি ফিরে এসেছে সূর্যের। অতীতের অনেক কথাই তার মনে পড়েছে। তবে মনে নেই দুর্ঘটনা ঘটার আগের মুহূর্তগুলি। এই সময়ই ইরার সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। তাই সেনগুপ্ত বাড়িতে এসে ইরা অধিকারের দাবি জানাতেই সূর্য বলে, দীপা তার অতীত। আর ইরা বর্তমান।

dipa surjo anurager chhowa

দীপা সূর্যকে ছেড়ে থাকার অভ্যেস করে ফেলেছে। কিন্তু ইরা একা কোথায় যাবে? এসব সূর্য ভাবছেই বা কেন এ নিয়ে চলে জোর বিতর্ক। ঊর্মিও সংসার ছেড়ে দিদির সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছে। মেয়েরাও সূর্যকে বাবা বলে ডাকতে চায় না। দীপার সঙ্গে যেতে চায়। এসবের মধ্যে আত্মসম্মান নিয়ে সেনগুপ্ত বাড়ি ঠেকে বেরিয়ে আসে দীপা।

ফের সেই ভাড়া বাড়িতে এসে ওঠে। বৌদি দীপার কথা শুনে মনে প্রাণে ঘেন্না করতে শুরু করে তার ডাক্তারবাবুতে। তার জন্য অল্প মিষ্টি দিয়ে বানানো ক্ষীর ছুঁড়ে ফেলে দেয়। তবে দীপা বলে, অন্তত সন্ধ্যে অবধি অপেক্ষা করুক তারা।

এদিকে, ইরাকেও জব্দ করার কথা ভেবেছে সূর্য। সে ছক করে যতই স্ত্রীর অধিকার বুঝে নেওয়ার চেষ্টা করুক, স্ত্রীর কর্তব্য পালন করানোর জন্য সে সব চেষ্টা করবে। তাই গ্রিলড চিকেন, সবজি আর স্মাস পটেটোর ফরমাশ করে সে চলে যায় দীপার শাড়ি ও বই ফেরত দিতে।

TollyTales NewsDesk