জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিশকাকে দেখে হাসপাতালে দক্ষযজ্ঞ শুরু করলো সূর্য! অপমানিত হয়ে ফের নোংরা খেলায় মাতবে খলনায়িকা

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। নায়ক সূর্যের স্মৃতি ফিরে এসেছে। দীপাকে নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার কথা বলছে সে। কিন্তু আইনি বিচ্ছেদ, ইরা এই মুহূর্তে দুজনের মাঝে অন্তরায়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই আগস্ট (Anurager Chhowa Today Episode 16th August)

পরবর্তীতে কী হতে চলেছে সে কথা না ভেবে সূর্য ও লাবণ্যর কথা শুনে সেনগুপ্ত বাড়িতে এসেছে দীপা। অনেকদিন পর যেন প্রকৃত খুশি উদয় হয়েছে বাড়িতে। সকলে মিলে হইহুল্লোড় করে কেটে যাবে সময়। সোনা-রূপাও তাদের বাবাকে বাবা বলে ডাকবে। এবার থেকে সবকিছু স্বাভাবিক হবে।

তবে দীপার জীবনে কিছুই খুব সহজ ভাবে হয়নি। এবারেও হবে না। কারণ এই মুহূর্তে গল্পের ট্র্যাকে এন্ট্রি হয়েছে মিশকা ও ইরার। শুরু থেকেই মিশকা বারবার সূর্য-দীপার মধ্যে নানান সমস্যা সৃষ্টি করে আসছে। বর্তমানে সে সকলের চোখে ধুলো দিতে মৃত সেজেছে। টিশকা হয়ে আরও একবার ফিরে এসেছে ট্র্যাকে।

এদিন হাসপাতালে টিশকাকে দেখে দক্ষযজ্ঞ শুরু করে সূর্য। সে বলে, বারবার মিশকা তাদের পরিবারকে ধ্বংস করার চেষ্টা করেছে। এ কোনও টিশকা নয়, মিশকাই। সকলের চোখে ধুলো দিলেও, সূর্যকে বোকা বানানো যাবে না। এ বিষয়ে, সূর্যকে সমর্থন করে দীপাও। কারোর যাতে সন্দেহ না হয়, তাই সূর্যকে বেশি ঘাটায় না মিশকা।

এদিকে, আর বীরকে টিশকার হাতে তুলে দিতে চায় না পরিবার। চাইলে এবার সে আইনি লড়াইও লড়তে পারে। দীপা ও সূর্যকে অল দ্য বেস্ট বলে বেরিয়ে যায় মিশকা। কিন্তু সূর্য যে তাকে অপদস্ত করেছে এই কথা কুঁড়ে কুঁড়ে খেতে শুরু করে তাকে। এবার কি তবে নতুন খেলায় মাতবে মিশকা?

TollyTales NewsDesk