Bangla Serial

Anurager Chhowa: সিসিটিভি ফুটেজ দেখে দীপা বুঝে গেল যে সূর্যই আসল ভিলেন! আসছে ব্যাপক পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। পাশাপাশি, ছোটপর্দার গল্পে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। সূর্য, দীপা ও মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের নিয়ে তৈরি সিরিয়ালের গল্প। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। এই মুহূর্তে, আবার ধারবাহিকের গল্প মোড় নিয়েছে খাতে। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

এতদিন দেখা গিয়েছে মিশকা ও তাঁর পাপাই মিলে দীপার ক্ষতি করতে চাইছে। কখনো সোনা-রুপাকে দীপার থেকে নিয়ে সূর্যের কাছে রাখার ষড়যন্ত্র। আবার কখনো নিজেদের প্রয়োজনে ছোট্ট সোনা-রুপাকে তাঁর বাবার থেকে আলাদা করছে মিশকা। কিন্তু এভাবে দীপার কোনো ক্ষতিই করতে পারে না তাঁরা।

তবে এবার ধারাবাহিকে আসল ভিলেন হয়েছেন সূর্য।।সোনার জন্মদিনের ভেন্যু নষ্ট করেছে সে। সিসিটিভি ফুটেজ দেখে এবার সেই সত্যি জানতে পাড়ল দীপা। নাচের প্রতিযোগিতায় জেতার পর বাড়িতে ফিরে আসে দীপা। বুঝতে পারে ঘোরের মধ্যে আছে দীপা। তাঁর কথা শুনে দীপা বুঝতে পারে, অন্য কেউ নয়। সূর্যই চক্রান্ত করে জন্মদিনের ভেন্যু নিজের হাতে ভেঙে দিয়েছে। উদ্দেশ্য একটাই যাতে দীপা হেরেও যায়। কোর্টে যাতে প্রমাণ হয় সে তাঁর মেয়েদের খেয়াল রাখতে অপারগ। সোনার কথা শুনে রূদ্রমূর্তি ধরে অনুষ্ঠান বাড়িতে যায় দীপা।

আরও পড়ুনঃ সৃজনের নামে মিথ্যে কলঙ্ক মুছতে তৎপর পর্ণা! কীভাবে ইশার পর্দা ফাঁস করবে সে?

কেয়ারটেকারকে জিজ্ঞেস করে সেখানে সিসি ক্যামেরা লাগানো আছে কিনা। কেয়ার টেকার জানায় এই পুরো বাড়িটাই সিসিটিভির আওতাধীন। দীপা সেই ফুটেজে দেখে সূর্য দাঁড়িয়ে আছে। তারপরই দেখে নিজের হাতে জন্মদিনের গেট সূর্য এমন ভাবে খুলছে, মনে হচ্ছে প্রচন্ড প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠেছে সে। আর তারপরই সোনা এসে তাঁকে জিজ্ঞেস করে কেন সে এমন করছে। দীপার কাছে স্পষ্ট হয়ে যায় সবকিছু। সে ভাবে, এই ফুটেজ কাজে লাগিয়েই এবার সূর্যকে উচিত শিক্ষা দেবে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।