Bangla Serial

Neem Phuler Modhu: সৃজনের নামে মিথ্যে কলঙ্ক মুছতে তৎপর পর্ণা! কীভাবে ইশার পর্দা ফাঁস করবে সে?

এই মুহূর্তে রমরমিয়ে চলছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Madhu)। অভিনেতার রুবেল দাস (Rubel Das) ও অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) জুটি জায়গা করেছে দর্শকদের মনে। টিআরপি তালিকার প্রথম পাঁচের মধ্যেই জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মিঠাই’ শেষ হবার পর সেই স্লটেই শুরু হয়েছিল নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। ‘ভানুমতির খেল’, ‘বাঘ বন্দী খেলা’, ‘ যমুনা ঢাকি’র পর ফের ছোটপর্দায় ফিরেছিলেন অভিনেতা রুবেল দাস। জুটি বেঁধেছেন ‘জবা’ ওরফে অভিনেত্রী পল্লবী শর্মার সঙ্গে। গোটা ধারাবাহিকই একান্নবর্তি পরিবারের নানা টানাপোড়েন নিয়ে।

উত্তর কলকাতার বিখ্যাত বনেদি পরিবার দত্ত বাড়িতে বিয়ে করে আসে পর্ণা। দক্ষিণ কলকাতার বাবা-মা ও ভাই নিয়ে ছোট্ট পরিবারে বড় হয়েছে সে। তাঁর বিয়ে হয় এই পরিবারের ছেলের সৃজনের সঙ্গে। সৃজন আবার তাঁর মায়ের কথায় ওঠে বসে। স্বভাবতই বেশ কিপটে সে।

দেখেশুনে বিয়ে, তার ওপর দুটি মানুষের মধ্যে স্বভাবগত আকাশ পাতাল পার্থক্য। কেমন করে জমবে তাদের সংসার? ‘নিম ফুলের মধু’র গল্প আসলেই যেন চেনা ছকে বাঁধা। হঠাৎ বিয়ে, দুর্ঘটনাক্রমে বিয়ে, ঘটনাচক্রের বিয়ে বা স্বামী স্ত্রীর একে অপরকে অদ্ভুত নামের সম্বোধন, বাংলা সিরিয়ালের এই ট্রেন্ডি ছক ভেঙে একেবারে স্রোতের বিপরীতে বইছে ধারাবাহিকের গল্প।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে সম্পর্কেরে টানাপোড়েন ও বিয়ের মরশুম। ভুল বোঝাবুঝি কাটিয়ে কাছাকাছি এসেছে পর্ণা ও সৃজন। ইশার ষড়যন্ত্রের কথা ধরতে পেরেছে পর্ণা। অগ্নিকে সাক্ষী রেখে পর্ণা বলছে, আমি আলোকপর্ণা দত্ত, যে মিথ্যে কলঙ্ক আমার স্বামীর মাথায় দেওয়া হয়েছে, তারে প্রতিশোধ নেব আমি। এই বলে সে সৃজনের দিকে তাঁকায়।

আরও পড়ুনঃ একগাল দাড়ি ও ঝাঁকড়া চুল নেই, এবার স্কুলবয়ের লুকে ভাইরাল ‘উচ্ছেবাবু’! কোন ছবির শ্যুটিং?

ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন শাশ্বতী ঘোষ ও সৌভিক চক্রবর্তী। পরিচালক অনুপ চক্রবর্তী। ধারাবাহিকের অন্যান্য ভুমিকায় অভিনয় করেছেন, লিলি চক্রবর্তী, মানসী সেনগুপ্ত, উদয় প্রতাপ সিং, অরিজিতা মুখোপাধ্যায়, নীলয় মালাকার প্রমুখ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।