Bangla Serial

Adrit Roy: একগাল দাড়ি ও ঝাঁকড়া চুল নেই, এবার স্কুলবয়ের লুকে ভাইরাল ‘উচ্ছেবাবু’! কোন ছবির শ্যুটিং?

কেটে গিয়েছে প্রায় তিন বছর। ‘উচ্ছেবাবু’ ওরফে আদৃত রায়কে (Adrit Roy) দেখা যায়নি বড় পর্দায়। তবে ছোট পর্দার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক তাঁকে নিয়ে যায় জনপ্রিয়তার শীর্ষে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও সৌমীতৃষা ও তাঁর জুটি নিয়ে আলোচনা চলে নানা মহলে।

এই মুহূর্তে অবিনেতা ছোট পর্দা থেকেও বেশ কয়েক যোজন দূরে। দিন কয়েক আগেই হয়েছিল আদৃতের ভোলবদল। এক মাথা ঝাঁকড়া চুল ও মুখ ভর্তি দাঁড়ি। সেই ছবি ভাইরালও হয় নেটদুনিয়ায়। অভিনেতার আসন্ন ছবি ‘পাগল প্রেমী’র জন্য প্রয়োজন ছিল এই লুকের। তারপরই ভাইরাল হয় ছোট পর্দার উচ্ছেবাবুর কয়েকটি ছবি ও ভিডিও। সেই ছবিতে আদৃতকে দেখা যায় স্কুল বয়ের লুকে। সম্ভবত, এটি তাঁর আসন্ন ছবি ‘পাগল প্রেমী’র কোনো লুক।

adrit roy

অনেকেই জানেন না, আদৃতের অভিনয় জগতে প্রবেশ ২০১৮ সালে। তাঁর অভিনীত প্রথম ছবি ‘নূর জাহান’। পরবর্তীতে ‘প্রেম আমার ২’-তেও আদৃত মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। যদিও বড় পর্দায় তাঁর নায়কোচিত ইমেজ এখনও তাঁর অধরা। সিনেমা ছেড়ে যখন সিরিয়ালে নাম লেখান, তখন সমালোচনাও কম হয়নি। কিন্তু সিদ্ধার্থ জবাব দিয়েছে সব কটাক্ষের। তাই এবার নায়কের অনুরাগীদের জন্য ভাল খবর। ফের তাঁকে দেখা যাবে বড় পর্দায়।

‘পাগল প্রেমী’ ছবির পরিচালনা করবেন অভিরূপ ঘোষ। ইতিপূর্বে, ‘কে: সিক্রেট আই’, ‘ব্রহ্মদৈত্য’-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। ওয়েব সিরিজ পরিচালনায়ও হাত পাকিয়েছেন তিনি। অভিরুপের কয়েকটি বিখ্যাত ওয়েব সিরিজ ‘ব্যাধ’ এবং ‘দ্য বেঙ্গল স্ক্যাম: বিমা কাণ্ড’। এখন পরিচালক বাণিজ্যিক ছবিতে তিনি কী নতুন চমক দেন, তা ক্রমশ প্রকাশ্য।

আরও পড়ুনঃ ছোট পর্দার গন্ডি পেরিয়ে বড় পর্দায় পা দিয়েছেন, তবুও কোন কোন বদঅভ্যেস ছাড়তে পারেননি সৌমীতৃষা?

‘মিঠাই’ ধারাবাহিকে কাজ করার আগে আদৃত কাজ করেছেন, এখন তথাকথিত বাণিজ্যিক ছবিতে তিনি কী চমক হাজির করেন, সেটাই দেখার। বড় পর্দায় প্রত্যাবর্তনের জন্য বাণিজ্যিক ছবিকেই বেছে নিয়েছেন অভিনেতা। নাম থেকেই অনুমেয়, বাণিজ্যিক প্রেমের ছবি হতে চলেছে। প্রযোজনায় রয়েছে এসভিএফ। সূত্রের খবর, ছবিতে আদৃতের বিপরীতে কে নায়িকা হচ্ছেন, তা এখনও চূড়ান্ত নয়। তবে এখনও পর্যন্ত যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, এই নতুন ছবিতে কিন্তু একেবারে অন্য রুপে হাজির হতে চলেছেন তিনি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।