Bangla Serial

Mithai Actress: মিঠাই- এর ‘ঠাম্মি’ স্বাগতা বসুর বাড়ি আলো করে এল নতুন অতিথি! খুশিতে ডগমগ ঠাম্মি

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক নিয়ে চর্চা থাকে তুঙ্গে। জি বাংলার (Zee Bangla) এই সিরিয়াল এতটাই জনপ্রিয় যে মুখ্য অভিনেতা আদৃত রায় (Adrit Roy) আর সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) পাশাপাশি দর্শকদের চৰ্চার কেন্দ্রে অন্যান্য কাস্টরাও। এই মুহূর্তে, যেমন চর্চা চলছে ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা মোদক ওরফে স্বাগতা বসুকে (Swagata Basu) নিয়ে। ঠাম্মির বাড়িতে এসেছে নতুন সদস্য।এমনিতে বেশ হাসিখুশি ঠাম্মি সুষমা মোদক। ধারাবাহিকে ঠাকুরমার চরিত্রে অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি এখনো এভারগ্রীন অভিনেত্রী। পাল্লা দিয়ে বর্তমান যুগের অভিনেত্রী দের সঙ্গে নাচও করতে পারেন তিনি। তাঁর নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

কি ভাবছেন এহেন অভিনেত্রীর বাড়িতে কি করে এসেছে নতুন অতিথি? না না বাড়িতে নতুন অতিথি আসেনি। অভিনেত্রী কিনেছেন নতুন গাড়ি। লাল রঙের সনেট গাড়ি দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

হাতে গুনে মাত্র পাঁচ মাস। এবছরই ৯ই জুন শেষ হয়েছিল মিঠাই ধারাবাহিকের সম্প্রচার। জনপ্ৰিয়তার নিরিখে ফের পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ফের ফিরেছে দর্শকদের দরবারে।

রিপিট টেলিকাস্ট হবে মিঠাই আর উচ্ছেবাবুর গল্প। কবে কখন দেখা যাবে? ইতিমধ্যেই, ১৩ই নভেম্বর থেকে শুরু হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। দুপুর ১২.৩০টা থেকে ১.৩০-র স্লটে চলছে সিরিয়ালের পুনঃসম্প্রচার। ১ ঘন্টা সম্প্রচার চলছে, দুটি পর্বের।

আর পুনঃসম্প্রচার হলেও একই ভাবে জনপ্রিয় এই ধারাবাহিক। সালটা ২০২১। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মোদক পরিবারের কাহিনী। মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে।

Piya Chanda