Connect with us

    Bangla Serial

    অনস্ক্রিন বেজায় শত্রু কিন্তু অফস্ক্রিনে রিল ভিডিওয় ধরা দিল দীপা-উর্মি ওরফে সৌমিলি-স্বস্তিকা!

    Published

    on

    Soumili Swastika

    স্টার জলসায় নতুন শুরু হওয়া ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দীপা ওরফে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং সূর্য ওঠে অভিনেতা দিব্যজ্যোতি দত্তর কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে বাঙালি দর্শকদের। যারা ধারাবাহিকটির নিয়মিত দর্শক তারা জানেন যে দীপা আর সূর্যের বিয়ে হয়েছে। কিন্তু দীপার গায়ের রং কালো বলে তার শাশুড়ি তাকে গ্রহণ করতে পারেনি। এদিকে দীপার বোন উর্মি আবার তার জামাইবাবু অর্থাৎ সূর্যকে ভালোবাসে।

    উর্মির চরিত্রে অভিনয় করছে সৌমিলি চক্রবর্তী। দিদি-বোন পর্দার সামনে একে অপরের শত্রু হলেও পর্দার বাইরে তাদের কেমিস্ট্রি কিন্তু একেবারেই আলাদা ভাবে ধরা পড়েছে।

    বাস্তবে একেবারেই শত্রু নয় স্বস্তিকা এবং সৌমিলি। বরং দুজন দুজনের খুবই ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়ায় এবার ধরা পড়ল তাদের বন্ধুত্ব।

    রিল ভিডিওতে ধরা দিয়েছে এই দুই নায়িকা। বিখ্যাত হিন্দি গান ‘হাম তো এইসে হ্যায়’তে নাচ করেছে দুজনেই। আর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুটিংয়ের ফাঁকে এই ভিডিও করেছে তারা। কারণ দুজনেরই চরিত্রের সম্পূর্ণ পোশাক এবং মেকআপ ফুটে উঠেছে।

    দুজনের এই ভিডিও দেখে অভিভূত নেটিজেন। দুজনকে শুভেচ্ছা জানিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এবং এই ধারাবাহিকের দর্শকরা। একজনের পড়নে হলুদ শাড়ি এবং আরেকজনের পরনে লাল ফ্রক।