Bangla Serial

মা’থা ঘো’রা’নো গর’মেও, জগদ্ধাত্রীতে প্রে’মের ম’র’সুম! সন্তান আসার সু’খ’বরে হবু মা জগদ্ধাত্রীকে জ’ড়ি’য়ে ধ’রল স্বয়ম্ভু

জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)টিআরপি তালিকায় (trp list) দুর্দান্ত ফল করা ‘জগদ্ধাত্রীতে‌’ আসছে একের পর এক মো’ড় ঘো’রা’নো পর্ব। যদিও সম্প্রতি টিআরপি খানিক নি’ম্ন’গামী হয়েছে ধারাবাহিকের। যদিও জ্যাস ফ্যা’ন’রা বলছে ভোট আর আইপিএলের ম’রশু’ম মি’টলেই ফের রাজসিংহাসন অধিগ্রহণ করবে জগদ্ধাত্রী।

মা’রকা’টারি অ্যা’ক’শন, তার উপর সংসার, সবটা সামলে এবার নয়া জার্নি শুরু হচ্ছে জ্যাস সান্যালের। দিনকয়েক আগে প্রকাশ্যে আসার প্রোমোতে তেমনটাই ইঙ্গিত মিলেছিল। গরিমার বিয়ের অনুষ্ঠাবে মাথা ঘু’রে প’ড়ে গিয়েছিল জগদ্ধাত্রী। তখন দর্শকরা আঁ’চ করেছিলে এবার বোধহয় সুখবর দিতে চলেছে জ্যাস। নাকি গল্প অ’ন্যখা’তে বইবার আগে চম’ক আনতে চলেছেন নির্মাতারা?

প্রোমোতে দেখা গিয়েছিল, গরিমার বিয়েতে আচমকা জগদ্ধাত্রীকে লক্ষ্য করে গু’লি চালায় এক মহিলা । কিন্তু, গু’লি লাগে গরিমার ।অ’প’রা’ধীকে ধর’তে ছু’ট লাগায় জ্যাস। তখনই মাথা ঘুরে পড়ে যায় সে।জগদ্ধাত্রীকে ধরে ফেলে স্বয়ম্ভূ ।

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে এই দৃ’শ্য দেখে নেটিজেনরা অনুমান করে ফেলেছিলেন, এবার জগদ্ধাত্রীর প্রে’গ’ন্যা’ন্সির ট্র্যা’ক দেখানো হবে। দর্শকদের অনুমান সত্যিই করে হলও তাই। বর্তমানে ধারাবাহিকের গল্পে প্রে’গ’ন্যা’ন্ট জগদ্ধাত্রী। আর এই খবরে খুশি গোটা মুখার্জি পরিবার। কৌশিকী মুখার্জি নিজে এসে স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীকে গুড উইশ দিয়ে যায়।

আরও পড়ুন: ফুলকিতে মু’গ্ধ রোহিত! ১লা বৈশাখের দিনে গ’রী’ব দুঃ’খী’দের খাইয়ে রোহিতের মন জি’তে নিলো ফুলকি! হবে কী প্রে’মে’র শু’রুয়া’ত?

কৌশিকী চলে গেলে স্বয়ম্ভুর চোখে-মুখে ফুটে ওঠে আ’বেগ। বাবা হতে পারার আন’ন্দ আর ধরে রাখতে পারে না সে। জগদ্ধাত্রীকে জ’ড়ি’য়ে ধরে স্বয়ম্ভু। বলে এবার থেকে সবকিছু দুজনের। সন্তানটাও একা জগদ্ধাত্রীর নয়, তারও।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।