Bangla Serial

Jagadhatri: বৈদেহিকে মা ডাকার মূল্য! গু’লি খেয়ে জগদ্ধাত্রীর কোলে লুটিয়ে পড়ল স্বয়ম্ভু! টিভির আগেই হল ফাঁস

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে মুখার্জি বাড়িতে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী ইতিমধ্যে ভেবে রেখেছে অন্য কথা। সে চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে এই জন্য যোগ্য মনে করে।

এদিকে কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক চাল চেলে যাচ্ছিল বৈদেহী ও মেহেন্দি। কালীচরণ বসকে আটকে রাখে তারা। কৌশিকীকে চ্যালেঞ্জ করে চন্দ্রনাথ, খুব কম সময়ের মধ্যেই মুখার্জিদের কোম্পানির সাফল্যকে ফিকে করে দেবে বলে দাবি করে। এমনকি দিব্যা আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে তাও সামনে আসে।

অন্যদিকে জগদ্ধাত্রী উৎসবকে জেলে ঢোকানোর সমস্ত পরিকল্পনা করে নেয়। তারপরই ধারাবাহিকে আসে এক চমকদার পর্ব। এতদিন স্বয়ম্ভুর সৎ মা হিসাবে নিজেকে পরিচয় দিয়ে এসেছে বৈদেহী। কোনোদিনও নিজের মায়ের ভালোবাসা পায়নি স্বয়ম্ভু। এবার রাজনাথ মুখার্জির কথায় নিজের ভুল স্বীকার করে নীল বৈদেহী।

রাজনাথের কথায় বৈদেহী সকলের সামনে নিজের ভুল স্বীকার করে স্বয়ম্ভু ও উৎসব দুজনকেই নিজের ছেলে হিসাবে মেনে নেয়। যা দেখে অবাক হয়ে যায় গোটা মুখার্জি পরিবার। বৈদেহীর এরূপ হঠাৎ পরিবর্তন দেখে জগদ্ধাত্রী বিশ্বাস করতে পারে না। সে ভাবে, হয়তো বৈদেহী নতুন কোনও ফন্দি এঁটেছে। এদিকে বৈদেহীর কথায় উৎসবকে বাঁচানোর চেষ্টা করে স্বয়ম্ভু। তবে জগদ্ধাত্রী এবার স্বয়ম্ভুর সাথ দেয়নি। সে স্বয়ম্ভুকে এবার স্পষ্ট জানিয়ে দিয়েছে, তার আর স্বয়ম্ভুর পথ আলাদা।

এবার এল জগদ্ধাত্রীর জীবনে নতুন আরেক বিপদ। গাড়ির ভেতর দিয়ে গুলি করে স্বয়ম্ভুকে। গুলিবিদ্ধ হয়ে স্বয়ম্ভু মাটিতে নেতিয়ে পরে। স্বয়ম্ভুকে এরূপ অবস্থায় দেখে জগদ্ধাত্রী ছুতে এসে তার কোলে শোয়ায় আর স্বয়ম্ভু জ্ঞান হারিয়ে ফেলে। তবে কি এটার সাথে বৈদেহীও যুক্ত নাকি শুধুই উৎসব? স্বয়ম্ভুকে কি এবার হারিয়ে ফেলবে জগদ্ধাত্রী? আস্তে চলেছে ধারাবাহিকের বড় ধামাকা।

Ratna Adhikary