Tollywood

Soumitrisha-Raj: দেবের পর কি এবার রাজ চক্রবর্তী? প্রধানের শুটিং শুরুর আগেই আবার হাতে নতুন কাজ! মিঠাই ছবি পোস্ট করতেই আনন্দে লাফাচ্ছে ভক্তরা

বাংলা টেলিভিশনের তারকা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। এই অভিনেত্রী বাংলা টেলিভিশন দুনিয়ার সংজ্ঞা বদলে দিয়েছেন। ৫৬ বার বাংলা সেরা হওয়া থেকে শুরু করে একাধিক সময় স্লট লিডার হ‌ওয়ার রেকর্ড রয়েছে মিঠাইয়ের ঝুলিতে।

কিন্তু গত সপ্তাহে পথ চলা বন্ধ হয়ে যায় এই বাংলা ধারাবাহিকের। আর তারপরেই মুষড়ে পড়েন এই ধারাবাহিকের বিপুল ভক্তরা। নায়িকা সৌমীতৃষা ওরফে মিঠাই ও নায়ক সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবুর দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী তাঁরা আর দেখতে পাবেন না বলে রীতিমতো ভেঙে পড়েছিলেন।

মিঠাই ধারাবাহিকের অন্তিম লগ্নে চোখের জল বাঁধ মানেনি তাঁদের ভক্তদের। মিঠাই ধারাবাহিক শেষ হলেও কোন‌ না কোন জায়গায় আবারও দেখা যাবে এই ধারাবাহিকের প্রিয় চরিত্রদের এটাই আশা রাখেন তাঁরা। ইতিমধ্যে ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় কাজের সুযোগ পেয়ে গেছেন আপামর দর্শকদের সবার প্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।

মিঠাই ধারাবাহিকের একেবারে শেষ লগ্নে খবর মেলে যে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হিসেবে বেছে নেওয়া হয়েছে সৌমীতৃষাকে। আর প্রথমে সুযোগেই একেবারে বাজিমাত করেছেন তিনি। সরাসরি বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন এই তারকাও অভিনেত্রী। এই সুযোগ আসতেই লুফে নেন সৌমীতৃষা।

তবে এবার অভিনেত্রীকে ঘিরে চলছে আরও একটি গুঞ্জন। জানা যাচ্ছে শুধু দেব নয় রাজ চক্রবর্তীর পরিচালনাতে নতুন কোন‌ও কাজে দেখা যেতে পারে সৌমীতৃষাকে। সম্প্রতি রাজ চক্রবর্তীর সঙ্গে সৌমীতৃষার একটি সেলফি ভীষণ রকম ভাবে ভাইরাল হয়েছে। যেখানে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন এমন মানুষদের সংস্পর্শে থাকো যাঁরা প্রতিনিয়ত তোমাকে ভালো কাজের জন্য অনুপ্রেরণা যোগাবে। তোমাকে এগিয়ে যেতে সাহায্য করবে। তাহলে কী এবার রাজের ছবিতে সৌমীতৃষা! প্রসঙ্গত উল্লেখ্য অভিনেতা আদৃত রায়ের সঙ্গেও কিন্তু দারুন সম্পর্ক রাজ চক্রবর্তীর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।