Bangla Serial

Jagaddhatri: উৎসবকে হারিয়ে দিল স্বয়ম্ভু! উৎসবকে সকলের সামনে চড় মেরে শায়েস্তা করল রাজনাথ! জুটল জগদ্ধাত্রীও

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri), টিআরপিতেও সর্বদা ভালো স্কোর করে এসেছে এই মেগা। রাজনাথের (Rajnath) দুই ছেলে ও একটি মেয়ে। স্বয়ম্ভু (Swayambhu) হল রাজনাথের প্রথম স্ত্রী’এর ছেলে। আর তাই রাজনাথের দ্বিতীয় বউ বৈদেহী স্বয়ম্ভুকে সহ্য করতে পারে না। যদিও স্বয়ম্ভু তার মাকে খুব ভালোবাসে ও সম্মান করে। বৈদেহী (Baidehi) প্রথম থেকেই বাড়ির সকল সম্পত্তি থেকে স্বয়ম্ভুকে সরিয়ে উৎসবকে (Utsab) জায়গা করে দিয়েছে।

উৎসবের স্ত্রী মেহেন্দির (Mehendi) সঙ্গে হাতে হাত মিলিয়ে একের পর এক চক্রান্ত করে গিয়েছে। স্বয়ম্ভুর স্ত্রী জগদ্ধাত্রী বৈদেহীর আসল মুখোশ সকলের সামনে এনেছে। স্বয়ম্ভুকে নিজের জন্য লড়তে শিখিয়েছে। বৈদেহীও ধীরে ধীরে বুঝতে পারছে, উৎসব শুধুই তার প্রয়োজনে বৈদেহীর খোঁজ নেয়। তবুও বৈদেহী ভুল পথ থেকে সরে আসছে না। উৎসব সম্পত্তির লোভে নিজের ভাই স্বয়ম্ভুকে খুন করতেও পিছ পা হয়নি। তবে জগদ্ধাত্রী সর্বদা স্বয়ম্ভুকে রক্ষা করেছে।

রাজনাথের কোম্পানি এখন কৌশিকীর (Kaushiki) হাতে। কৌশিকী প্রথম থেকেই চায় কোম্পানি যোগ্য উত্তরসূরির হাতেই দিতে। সে ভালোমতো জানে, কোম্পানির জন্য স্বয়ম্ভুই উপযুক্ত। কিন্তু নিয়ম অনুযায়ী দুজনেরই অধিকার রয়েছে। তাই কৌশিকী উৎসব ও স্বয়ম্ভু দুজনকে ক্লায়েন্টের সঙ্গে ডিল করতে পাঠায়। উৎসব ভালো প্রস্তুতি নিয়ে, ফাইল করে, পিপিটি বানিয়ে ক্লায়েন্টের সামনে তুলে ধরে। কিন্তু সমস্যা হয় উৎসবের ব্যবহারে।

মনিন্দ্র বাবুর সঙ্গে ডিল করতে গিয়ে উৎসব এমন ব্যবহার সকলের সামনে করে, যা দেখে সবাই অবাক হয়ে যায়। অতিরিক্ত নিজেকে স্মার্ট দেখতে গিয়ে তাঁদের যোগ্য সম্মান দিতেই ভুলে যায়। ব্যবসায় যেটা সবচেয়ে প্রয়োজন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। স্বয়ম্ভু সেই কাজটাই করে। ডিলের পাশাপাশি একটি সুন্দর সম্পর্ক তাঁদের সঙ্গে স্থাপন করে। তবে উৎসব নিজের প্রজেক্টের উপর খুশি হয়ে বাড়িতে এসে এটাই ভাবতে থাকে যে তার ডিল তাঁরা গ্রহণ করবে।

আরও পড়ুনঃ শিমুলের সঙ্গে একা ঘরে এক্স প্রেমিক! চক্রান্ত দেওরের! জবরদস্ত প্রোমো

কৌশিকী তখন জানায়, মনিন্দ্র বাবু ও বাকিরা উৎসবের ব্যবহারে তুষ্ট হয়েছে। এদিকে বৈদেহী, দেবু দা, মেহেন্দি ভাবতে থাকে স্বয়ম্ভু এসব কোম্পানির কাজ কিছু পারবে না। কিন্তু তার ডিলটি গ্রহণ হয়তো করে নেবে, এমনটাই রাজনাথকে জানায় কৌশিকী। যা শুনে রাজনাথ খুব খুশি হয়ে যায়। সাথে উৎসবকে অপমান করে। বাবার কাছে অপমানিত হয়ে বাবার উপরই চড়াও হয় উৎসব। যা দেখে অবাক হয়ে যায় রাজনাথ। ঠিক তখনই জগদ্ধাত্রী এসে রাজনাথকে বলে, এরূপ ছেলেকে এক চড় মেরেই শায়েস্তা করতে হয়।

Ratna Adhikary