Bangla Serial

Phulki: রোহিত-ফুলকির মাঝে শালিনী! ‘মিতুলের মতো ফুলকি পারবে সতীনকে তাড়াতে?’ নিন্দুকরা করছে ট্রোল

‘ফুলকি’ (Phulki)-তে এন্ট্রি নিল রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনী (Shalini)। জি বাংলার পর্দায় এসে গেল সেই প্রোমো। শালিনীর চরিত্রে আসবে জনপ্রিয় অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modok)। তাঁর ঝুলিতে রয়েছে ‘চিরদিনই আমি যে তোমার’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘লক্ষি কাকিমা সুপারস্টার’এর মতো জনপ্রিয় ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ চর্চা চলে। এবার শালিনীর এন্ট্রি ধারাবাহিকে এক নতুন মোড় এনে দেবে।

আমরা বহুবার দেখেছি, খল নায়িকার পর্দা ফাঁস হওয়ার পর ধারাবাহিকের নায়ক ও নায়িকার মধ্যে বন্ডিং তৈরী হয়। হয়তো এখানেও খল নায়িকার পর্দা ফাঁস করবে ফুলকি। এরআগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)-তে আমরা এমনই একটি পর্ব দেখেছিলাম। যেখানে মিতুলের (Mitul) জীবনে ইন্দ্রর আগের স্ত্রী অন্তরা (Antara) ফিরে এসেছিল। যদিও পরে জানা যায়, সেই অন্তরা নকল। এবারেও কি তবে রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনীর নকল কেউ এন্ট্রি নিতে চলেছে?

আজ, ১৯শে সেপ্টেম্বর ফুলকি’র প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, রোহিতের (Rohit) জন্মদিনের দিন বাড়িতে পার্টি করা হচ্ছে। ফুলকি তার হাতে তৈরী করে এনেছে পায়েস। আর সেই পায়েস রোহিতকে খাওয়াতে যাবে, এমনসময় ধারাবাহিকে এন্ট্রি নিল শালিনী সাথে একটি বড় কেক। শালিনীকে দেখে রোহিত আনন্দে আত্মহারা। তবে কোন মতলবে রোহিতের জীবনে আবার ফিরে এল শালিনী? ফুলকির সামনে আসছে বড় বিপদ।

পরিস্থিতির চাপে পরে ফুলকি ও রোহিতের বিয়ে হয়। সময়ের সাথে সাথে ফুলকি রোহিতকে ভালোবেসে ফেলে। কিন্তু রোহিতের মনে রয়েছে তার আগের স্ত্রী শালিনী। তবে বাড়ির সকল বিপদে সকলের পাশে দাঁড়িয়েছে ফুলকি। আমরা দেখেছি, জামাইবাবু রুদ্র (Rudra) রোহিতকে মারার জন্য নানান ষড়যন্ত্র করে গিয়েছে। কিন্তু ফুলকি সেসব বিপদ থেকে রোহিত বাঁচিয়ে নেয়। তবে কি এবার ফুলকিকে তাড়ানোর জন্য শালিনীকে নিয়ে আসা রুদ্রেরই কোনও পরিকল্পনা?

ধারাবাহিকে প্রধান নায়ক রোহিতের (Rohit) চরিত্রে অভিনয় করছেন অভিষেক বোস (Abhishek Bose), অসাধারণ অভিনয় দক্ষতা রয়েছে তাঁর। এরআগে নেতাজি রূপে পর্দায় বিশাল পরিচিতি পেয়েছিলেন অভিনেতা অভিষেক। রোহিতের বিপরীতে প্রধান নায়িকা ফুলকির চরিত্রে রয়েছেন নবাগতা দিভ্যানি (Divyani Mondal), ধারাবাহিকের নতুন মুখ হলেও তাঁর অভিনয় অসাধারণ লাগছে দর্শকদের। এবার এটাই দেখার ফুলকি কিভাবে শালিনীকে তাদের জীবন থেকে সরাতে পারে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।