Bangla Serial

Rubel-Shweta: ‘আমার কিউটি আর ২দিন’! শ্বেতা-রুবেলের বিয়ে! দুষ্টু ছবি দিয়ে ঘোষণা

টেলি পাড়ার বেস্ট কাপলদের মধ্যে একটি হল রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। এই জুটিকে বেশ পছন্দ দর্শকদের। ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) ধারাবাহিক দিয়েই এই জুটির রিল লাইফ রসায়ন দর্শকের মন জয় করেছিল। দুজনেই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। ভক্তরা অপেক্ষায়, কবে সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। অবশেষে সেই খবর জানালেন সৃজন নিজেই। তবে এতদিন পরে দর্শকদের কানে পৌঁছালো এই খুশির খবর। তাই মন খারাপ অনেকেরই। আর বাকি মাত্র কিছুদিন। তারপরই আসবে সেই শুভদিন।

কি পোস্ট করেছেন রুবেল?

রুবেলের করা পোস্ট দেখে অবাক সকলেই। বিয়ের খবর এতো দেরিতে? শ্বেতা বেশ ভালোই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। রিল ভিডিয়ো ও ছবি শেয়ার করে সর্বদা ভক্তদের কাছাকাছি থাকেন শ্বেতা। তবে এই খবর কেন কাউকে তিনি জানাননি? মঙ্গলবার অর্থাৎ ১৯ সেপ্টম্বর শ্বেতার একটা দুষ্টু মুখের ছবি নিজের ইনস্টাগ্রাম ওয়ালে শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লেখেন, ‘কাউন্টডাউন প্রায় শেষ হয়ে এসেছে। আর মাত্র দুদিনের অপেক্ষা আমার কিউটি’।

প্রকাশ্যে ‘লাভ ইউ’ বললেন শ্বেতা

আসলে এই কাউন্টডাউন বিয়ের নয়, ২১ সেপ্টেম্বর রুবেলের জীবনসাথী শ্বেতা ভট্টাচার্যের শুভ জন্মদিন। আর তার জন্যই রুবেলের এই পোস্ট। সাধারণ মানুষের মতোই দুষ্টুমি করে শ্বেতার একটি মজার ছবি পোস্ট করেছেন অভিনেতা। যদিও ছবিটি বেশ কিউট। কোনও শুটিং চলাকালীন শ্বেতার তোলা সেই ছবি। কারণ ছবিতে শ্বেতার সিঁথিতে ছিল সিঁদুর। দুষ্টু মুখের সেই ছবির কমেন্টে শ্বেতা লেখেন, ‘লাভ ইউ’ অর্থাৎ বাংলায় তোমাকে ভালোবাসি।

রুবেলের পোস্ট ঘিরে জল্পনা

রুবেলের এই পোস্ট প্রথমে বেশ অবাক করে কিছুজনকে। কিন্তু যাঁরা শ্বেতার ভক্ত তাঁরা বুঝে গিয়েছিলেন, কেন এই পোস্ট। পোস্টটি আসতেই এখন থেকেই শ্বেতাকে উইশ করতে শুরু করে দিয়েছেন অনেকে। দুষ্টুমিতে ভরা শ্বেতার ছবির কমেন্ট বক্স লাভ ইমোজিতে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘খুব কিউট লাগছে’। আবার কেউ কমেন্ট করেছেন, ‘কিউট অ্যান্ড ফানি এক্সপ্রেশন’। পাশাপাশি আবার অনেকে শ্বেতার কাছে জানতে চেয়েছেন ‘বিয়েটা কবে?’। যদিও বিয়ে প্রসঙ্গে কোনোদিনই কিছু প্রকাশ্যে বলেননি শ্বেতা ভট্টাচার্য।

এরআগে শ্বেতা রুবেলের জন্মদিনে কেক কেটেছিলেন। সাথে মিড নাইট সেলিব্রেশন থেকে দুপুরের ভুড়িভোজ আর ডিনারের এলাহি আয়োজনের সর্বদা অংশীদার ছিলেন শ্বেতা। স্বাভাবিকভাবে শ্বেতার জন্মদিনেও এমনই কিছু বিশেষ প্ল্যান রয়েছে রুবেলের মাথায়। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। তবে শ্বেতা আপাতত কোনও ধারাবাহিকে কাজ করছেন না। অনেক ভক্তদেরই দাবি, পর্দায় তাঁদের আবার একসঙ্গে দেখার।

 

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।