জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জ্যাসের কামাল! স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করে, দেবুর মেয়েকে বাঁচিয়ে ফের জয়জয়কার জগদ্ধাত্রীর

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। এক সময়কার বেঙ্গল টপার এই ধারাবাহিক নিত্য নতুন চমক আনছে দর্শকদের জন্য। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করে ফিরছে জগদ্ধাত্রী। ‌কোর্টে শেষ মুহূর্তে বাজিমাত করছে সে। এদিকে জেল থেকে ছাড়া পাচ্ছে না দিব্যা সেন এবং দেবু দা।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ৮ আগষ্ট এপিসোড | Jagaddhatri Today Episode 8th August

বিগত কয়েকদিন ধরেই স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করার জন্য উঠে পড়ে লেগেছিল জ্যাস সান্যাল। নানান তথ্য প্রমাণ সংগ্রহ, গোটা ঘটনার পিছনে কারা রয়েছে তার সন্ধান করা সবটাই করেছে জগদ্ধাত্রী। অন্যদিকে দেবুদা জেলে থাকাকালীন কাকলি দেবীর ফোন পেয়ে চিন্তায় ছিল। কারণ দেবুদার মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

Baidehi Mukherjee came forward Jagaddhatri caught all tricks

যদিও শেষ মুহূর্তের স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করতে আদালতে হাজির হয়ে যায় জগদ্ধাত্রী। সবার সামনে প্রমাণ করে দেয় স্বয়ম্ভু একেবারে নির্দোষ।এদিকে, মূল দোষী কারা সেদিকেও নির্দেশ করে জ্যাস সান্যাল। জগদ্ধাত্রী বলে, এই ঘটনার পিছনে কাকলি দেবী, দেবুদা, বৈদেহি মুখার্জি এবং দিব্যা সেন চারজন রয়েছে। তাই একা কেউ যেন শাস্তি না পায়। ‌

এদিকে নিজের মেয়েকে বাঁচানোর জন্য সমস্ত দোষের ভার নিজের কাঁধে তুলে নিয়েছিল দেবুদা। আর তখনই প্রতিবাদ করে জগদ্ধাত্রী। কাঠগোড়ায় দাঁড়িয়ে মিথ্যে বলতে থাকে কাকলি দেবী। তিনি বলেন কোন স্বার্থে তিনি নিজেকে অপহরণ করবেন! যদিও আদালত সবটা শুনে ন্যায় বিচার করে।

সমস্ত তথ্য প্রমাণ পাওয়ার পর আদালত রায় জানায়, স্বয়ম্ভু নির্দোষ। কিন্তু দিব্যা সেন এবং দেবুদা অপরাধী হওয়ায় জেল থেকে বেল পাবে না। অর্থাৎ দোষীদের সাজা ঘোষণা করে দেয় আদালত। তবে শুধুমাত্র স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করে নয়, দেবুদার মেয়েকে গুন্ডাদের হাত থেকে বাঁচিয়ে প্রীতির কোলে তুলে দেয় জগদ্ধাত্রী।

TollyTales NewsDesk