জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

দর্শকদের জন্য সুখবর! ‘মিঠিঝোরা’ ও ‘আলোর কোলে’র পর জি বাংলায় আসছে নতুন সিরিয়াল

টিআরপি কম হলেই দুমদাম বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। কয়েকদিন আগেই, শেষ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের শ্যুটিং। তার মাঝেই টেলি পাড়ায় জোর গুঞ্জন বন্ধ হচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। আজকাল যদিও বেশির ভাগ সিরিয়ালের মেয়াদ ৮ মাস।

জি বাংলা ও স্টার জলসার টিআরপির লড়াই নতুন কিছু নয়। দুই চ্যানেলের মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। এ ওকে টেক্কা দিতে, দুই চ্যানেলেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। তবে এবার তুরূপের তাস হাতে জি বাংলার।

অর্গানিক স্টুডিওর ‘মিঠিঝোরা’ ও আইডিয়াস ক্রিয়েশনের ‘আলোর কোলে’র পর জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। ইতিপূর্বে জি বাংলা সূত্রে খবর ছিল, অর্গানিক স্টুডিও, আইডিয়াস ক্রিয়েশন ও জি বাংলার নিজস্ব প্রোডাকশন সংস্থার তরফ থেকে আসছে তিনটি নতুন ধারাবাহিক। যার মধ্যে ‘মিঠিঝোরা’ ও ‘আলোর কোলে’র শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। এবার ঠিক হয়ে গেল জি বাংলা প্রোডাকশন হাউজের তরফ থেকে আসা নতুন ধারাবাহিকের শুটিং ডেটও।

আপাতত ফাইনাল হয়েছে, ৫ই ডিসেম্বর থেকে শুরু হবে নতুন ধারাবাহিকির শুটিং। এই সিরিয়ালের নায়িকার ভূমিকায় থাকবেন শ্বেতা ভট্টাচার্য। বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকবেন তা জানলে চোখ কপালে উঠবে আপনারও। টেলিপাড়ার সুত্রে খবর, শ্বেতার বিপরীতে যিনি থাকবেন তিনি টেলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় একজন নায়ক।

আরও পড়ুনঃ জমজমাটি বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে উকিলের ফোন পর্ণাকে! ডিভোর্স হবে আগামীকাল! টানটান উত্তেজনা

ইতিপূর্বে শ্বেতাকে দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। শেষ হয়েছে সোহাগ জল। এরপর দুটো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। একটি সিরিজে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। অন্যটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম আসবে সেই সিরিজ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।