Bangla Serial

জি বাংলা ছেড়ে এবার জলসায় ‘ফুলকি’ নায়িকা! থমকে গেল ভক্তরা

বাংলা টেলিভিশনের পর্দায় এখন অজস্র সব ধারাবাহিকের ভিড়। এই আজ ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিক চলে যাচ্ছে। তবে নতুন ধারাবাহিক আনার ক্ষেত্রে জলসাকে (Star Jalsha) মাত দিতে পারবেনা অন্য কোন চ্যানেল। কারণ এই চ্যানেলের পর্দায় রোজ আসছে নতুন নতুন ধারাবাহিক।

আর বলাই বাহুল্য জলসার পর্দায় শুরু হওয়ার নতুন সবকটি ধারাবাহিক‌ই নজর কেড়েছে দর্শকদের। আর এবার জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক।মঙ্গলবার স্টার জলসার তরফে ঘোষণা করা হল তাদের আসন্ন নতুন ধারাবাহিক ‘কথা’র প্রোমো।

phulki actress ashmita chakraborty

আর এই ধারাবাহিকে মুখ্য নায়িকা চরিত্রে দেখা যাবে পঞ্চমী খ্যাতা অভিনেত্রী সুস্মিতা দে’কে। আর দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। নায়িকা গাছ প্রেমী আর নায়ক রান্না প্রেমী। রীতিমতো হাসি ঠাট্টায় মোড়া হতে চলেছে এই ধারাবাহিক।‌ আর যা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে।

এই ধারাবাহিকের নামী দামী সব তারকাদের সম্ভার। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো মন জিতে নিয়েছে দর্শকের। অনেকেরই দাবি সুস্মিতার জায়গায় অন্য কোনও নায়িকা হলে ভালো হতো। ওম সাহানির পর ফের বড় পর্দা ও ওয়েব সিরিজ খ্যাত নায়ক পেতে চলেছে জলসা।

actress ashmita chakraborty

তবে সে যাই হোক এই ধারাবাহিক এমন একটি চরিত্রকে দেখতে পাওয়া গেছে যাকে দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন দর্শকরা। কে তিনি? তিনি হলেন ফুলকি। আরে না না জি বাংলার ফুলকি নয়। ইনি হলেন জলসার ফুলকি। সিরিয়াল প্রেমী বাঙালির নিশ্চয়ই মা ধারাবাহিকটি মনে আছে? মেয়েকে হারিয়ে তাকে খুঁজে পাওয়ার এক অদম্য লড়াই লড়া মায়ের কাহিনী চোখে জল এনেছিল দর্শকদের। মা ও মেয়ের এই গল্প মন ছুঁয়ে গিয়েছিল বাঙালি দর্শকদের।

আরও পড়ুনঃ দর্শকদের জন্য সুখবর! ‘মিঠিঝোরা’ ও ‘আলোর কোলে’র পর জি বাংলায় আসছে নতুন সিরিয়াল

ashmita chakraborty

এই ধারাবাহিকে নজর কেড়েছিল একটি চরিত্র। নেগেটিভ চরিত্র হলেও নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। ভিলেন ফুলকির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। সেই ফুলকি ফিরছে ‘কথা’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। আর যা দেখে বেশ ভালো লেগেছে দর্শকদের। কারণ দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। পাচ্ছিলেন না ভালো সুযোগ। আর তাই তাকে এই ধারাবাহিকে সুযোগ দেওয়ায় বেশ উচ্ছ্বসিত দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।