Bangla Serial

Adrit-Soumitrisha: পুজোর পরই সুখবর! আদৃতের বাড়িতে সৌমিতৃষা, সম্পর্ক ফের জোড়া লাগার ইঙ্গিত?

সালটা ২০২১। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মোদক পরিবারের কাহিনী। মিষ্টির কারিগর মিঠাইয়ের (Mithai) প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে।

গুনে গুনে মাত্র পাঁচ মাস। ৯ই জুন শেষ হয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকের সম্প্রচার। ফের একবার পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ফের ফিরবে দর্শকদের দরবারে। সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করতেন সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায়। তাঁদের অনস্ক্রিন রসায়নের থেকে চর্চা হত অফস্ক্রিন সম্পর্ক নিয়ে। যদিও একে অপরকে নিয়ে সংবাদ মাধ্যমে বিশেষ কিছু মুখ খুলতেন না দুজনেই। তবে মাঝে জল্পনা তুঙ্গে ওঠে। শোনা যায়, নায়িকা সৌমিতৃষাকে ছেড়ে আদৃত মন দিয়েছে অভিনেত্রী কৌশাম্বিকে। তবে শেষ সম্পর্কেও চির ধরে কিছুদিন যেতে না যেতেই।

adrit and soumitrisha mithai

স্টুডিও পাড়ার সূত্র বলছে, কয়েকদিন আগেই দুর্গা পুজোতে আসন্ন ছবি ‘প্রধান’-এর জন্য আদৃতের মা-বাবার কাছে আশীর্বাদ নিতে তাঁদের বাড়ি এসেছিলেন সৌমিতৃষা। অন্যদিকে স্টুডিও সূত্র আরো বলছে, বেশ কয়েকদিন হল আদৃতের যোগাযোগ নেই কৌশাম্বির সঙ্গে। টেলি মহলে জল্পনা সম্ভবত বিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের।

ধারাবাহিকের সম্প্রচারের সময় থেকেই আদৃত রায় ও ধারাবাহিকের ‘দিদিয়া’ ওরফে কৌশাম্বির চক্রবর্তীর প্রেমের খবর রটেছিল ষ্টুডিও পাড়ায়। দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে সম্পর্ক যাওয়ার পর থেকে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল চুপকে চুপকে ডেট করছেন আদৃত-কৌশাম্বী।

আরও পড়ুনঃ জি বাংলা ছেড়ে এবার জলসায় ‘ফুলকি’ নায়িকা! থমকে গেল ভক্তরা

উল্লেখ্য, ইতিমধ্যেই রিপিট টেলিকাস্ট শুরু হয়েছে মিঠাই আর উচ্ছেবাবুর গল্পের। ১৩ই নভেম্বর থেকে শুরু হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। দুপুর ১২.৩০টা থেকে ১.৩০-র স্লটে চলছে সিরিয়ালের পুনঃসম্প্রচার। ১ ঘন্টায় সম্প্রচার চলছে দুটি পর্বের। টিআরপি বলছে আগের মতই সমান জনপ্রিয় এই ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।