জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধার আয়োজন দেখে মহাখুশি ঠাম্মি! একটু একটু করে পরিবারের ভিতর নিজের জায়গা পোক্ত করছে সুধাময়ী

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় মেগা ‘শুভ বিবাহ’ ( Subho Bibaho )। মাসকয়েক আগে শুরু হয়েছিল এই সিরিয়াল। জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা ( Sonamoni Saha ) কামব্যাক করেছিলেন এই ধারাবাহিকের হাত ধরে। হানি বাফনার সঙ্গে তাঁর জুটি ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে দর্শকমহলে। বর্তমানে এই ধারাবাহিকে চলছে টান টান পর্ব।

শুভ বিবাহ আজকের পর্ব ১৬ই সেপ্টেম্বর (Shubho Bibaho Today Episode 16th September)

সুধাকে নিজের হাতে সমস্ত কাজ করতে দেখে খুশি হয় তেজ। তেজ সুধাকে জানায়, যেখানে সমস্ত কিছু শেষ হয় সেখান থেকেই নতুন করে কিছু করার সাহস পায় সুধা। কথায় কথায়, সুধা ভেজা গায়ে ইলেকট্রিকের কাজ করতে থাকে এবং যা দেখে তেজ তাকে হাতে ব্যান্ডেজ করে দিতে চাইলে সুধা জানায়, মধ্যবিত্ত পরিবারের ছেলেমেয়েদের এসব অভ্যাস আছে। সঙ্গে জানায়, একটু ধৈর্য ধরতে। সে আস্তে আস্তে সমস্ত কাজই সেরে ফেলবে নিজের হাতে।

Subho bibaho today episode 10 September Update

এদিকে ঠাম্মি ত্বরিতাকে বকাবকি করতে থাকে তার কাজের জন্য। কারণ সে আরতি করার পঞ্চ প্রদীপ ফেলে দিয়েছে। ত্বরিতা কোনও কথা না বলে সব মুখ বুজে শুনতে থাকে। তারপর টার বাবাকে জানায়, সে বেরোবে গাড়ি বার করতে। ঝড়বৃষ্টিতে ঠাম্মি কোথায় যাবে জানতে চাইলে, তিনি কিছু না জানিয়ে ইমনদের বাড়ি গিয়ে উপস্থিত হন, আর শুনতে পান ইমন তার মাকে বলছে তেজের স্ত্রী হয় সে যখনই ওই বাড়িতে ঢুকেছে ঠাম্মি নিজে হাতে বাড়ির মুকুট তার মাথায় পরিয়ে দিয়েছে।

তারপরেই ঠাম্মিকে দেখে ভয় পেয়ে যায় ইমন। ঠাম্মি তাকে বলে ‘তোমাকে পুজো করার এত বড় একটা দায়িত্ব দিলাম সেটা তুমি করে উঠতে পারলে না।‘ ইমন জানায় সে তো চেষ্টা করেছিল কিন্তু ঝড়বৃষ্টির জন্য সে বেরোতে পারেনি। বৃষ্টি থামলে তাকে জোর করে আরও একবার নিয়ে যেতে চাইলে ইমন জানায় এখন আর যাওয়া সম্ভব নয়। ঠাম্মির রাগ দেখে ইমন ফ্যাক্টরির অন্যান্য স্টাফদের ফোন করতে থাকে কিন্তু কেউ আর ফোন ধরছে না। তেজের বাবা বলেন, ইমন এরকম করবে জানলে কোনদিনই তাকে পুজোর দায়িত্ব তারা দিতেন না।
এদিকে সুধা তার দল নিয়ে পুজোর কাজে লেগে পড়ে। বিজিত, ঝিনুক, সমুদ্র, ডলি, ছোটকা সকলেই হাতে হাতে কাজ করতে শুরু করে। কাজ করতে করতে ছোটকা বুঝতে পারে তার মা সুধাকে তাদের বাড়ির বউ করে এনেছে। সুধাই তাদের বাড়ির যোগ্য বড় বউ। সারারাত কাজ করতে করতে সকাল বেলা মিডিয়ার মুখোমুখি হন ঠাম্মি। সঙ্গে থাকেন ইমন এবং ইমনের মা। ইমনের ফেসলস হবে দেখে তারা প্রাকৃতিক দুর্যোগকে হাতিয়ার করার চেষ্টা করে।

তাহলে কি এবার পুজো হবে না?

ইতিমধ্যে তেজ এসে জানায় পুজো হবে। অন্যবারের থেকে এবার আরও বড় করে পুজো হবে বলে মিডিয়ার লোকজনকে ফ্যাক্টরির ভেতরে নিয়ে যায়। দেখা যায় বেকারির কেক বিস্কুট সমস্ত কিছু দিয়ে গজাননকে সাজানো হয়েছে যা দেখে ভীষণ খুশি হয় ঠাম্মি, আর এই সমস্ত কিছু সুধা লুকিয়ে দেখতে থাকে। পুজোয় বসার আগে তেজ সুধাকে নিয়ে যেতে চাইলে সুধা জানাই ঠাম্মি কষ্ট পাবে। সুধার কাছে তেজ প্ল্যানের আশা করে। যাতে দুদিকে রক্ষা থাকে। পুজোতেও সে বসতে পারে ঠাম্মি ও রাগ না করে।

TollyTales NewsDesk