জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Phulki: ‘ভ্যাদারাম লাগছে’! নায়িকাকে মনে ধরেনি, এবার নায়ক চরিত্রে আসা অভিনেতাকেও না-পসন্দ দর্শকদের! টিআরপির লড়াইয়ে ‘ফুলকি’ টিকবে তো?

জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki) আসছে। ইতিমধ্যে এই খবর প্রায় পাকা। জি বাংলা ভক্তরা সবাই জানেন ফুলকির আগমনের জন্য ‘মিঠাই’ ধারাবাহিক ঘর ছাড়া হয়েছে। অর্থাৎ মিঠাইয়ের মনোহরার সেট ভেঙে দিয়ে সেখানে তৈরি হচ্ছে ফুলকির জন্য নতুন সেট। প্রাধান্য পাচ্ছে ফুলকি। অবহেলায় মিঠাই।

এমনকি মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস‌ও ফুলকি পরিচালনা করবেন বলে মিঠাই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। এখন ভরতলক্ষ্মী স্টুডিওর অন্যত্র অন্য পরিচালকের নির্দেশনায় শুটিং হচ্ছে মিঠাইয়ের।

উল্লেখ্য, ফুলকি ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ তিনি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার।

জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। নিজের প্রতিবন্ধকতাকে হারিয়ে জিতে যাওয়ার গল্পই বলতে আসছে ফুলকি। প্রোমো বলছে ফুলকি ১০ হাজার টাকার জন্য অংশ নিয়েছে এলাকার বক্সিং কম্পিটিশনে। সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাবে সে।

তবে ফুলকির চরিত্রে অভিনেত্রী খুব একটা যে দর্শকদের মন জিতে নিয়েছেন তা বলা যায়নি। কিন্তু প্রথমে জানা গিয়েছিল এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করবেন অভিনেতা সোমরাজ মাইতি। কিন্তু জানা যাচ্ছে ফুলকি ধারাবাহিকের নায়ক চরিত্রে আসতে চলেছেন অভিনেতা অভিষেক বোস। নেতাজির চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা। যদিও এরপর গঙ্গারাম হয়ে দর্শকদের কটাক্ষের মুখে পড়েন এই অভিনেতা।

phulki actor

আর এবার তিনি আসতে চলেছেন জি বাংলার ফুলকি ধারাবাহিকের নায়ক চরিত্রে বলে শোনা যাচ্ছে। আর তাঁকে নায়ক হিসেবে না-পসন্দ দর্শকদের। তাঁরা বলছেন, ‘এই ভ্যাদারামকে হিরো বানালো! এই নায়কটাকে একটুও ভালো লাগে না! ফুলকিটা দেখবো ভেবেছিলাম, এখন আর দেখা হবে না।’ দর্শকের এমন মনোভাব থাকলে কী টিআরপি তালিকায় ভালো ফল করতে পারবে ফুলকি? এর জবাব হয়ত নিজেদের পারফরম্যান্সের মাধ্যমেই দেবেন অভিনেতারা।

Ratna Adhikary