Bangla Serial

Mithai Last Shooting: কাল শেষ শুটিং মিঠাইয়ের! ভারতলক্ষ্মী স্টুডিওতে গিজগিজ করছে ভক্তরা! আজ থেকেই কেঁদে ভাসাচ্ছে, দেখুন ভিডিও

বাংলা ধারাবাহিকে ঝড় তুলে এবার বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কারণে মুষড়ে পড়েছেন এই ধারাবাহিকের অসংখ্য অনুগামী। আসলে দর্শকদের মনের মধ্যে এই ধারাবাহিকের ব্যাপক প্রভাব রয়েছে।

আসলে এই ধারাবাহিকের ভীষণ রকমের সাফল্য প্রমাণ করে এই ধারাবাহিকটি দর্শকের এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকের ঘরের মানুষের পরিণত হয়েছে। আসলে দর্শকদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিল এই চরিত্রগুলি। আর তাই ছেড়ে যাওয়ার সময় কষ্ট পাচ্ছেন দর্শকরা।

দীর্ঘ আড়াই বছরের সফল পথ চলা শেষ হচ্ছে মিঠাইয়ের। আগামীকাল মিঠাই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হ‌ওয়ার কথা রয়েছে। ‌ এরপর চিরকালের মতো ভেঙে যাবে মোদক পরিবার। স্মৃতি হয়ে থেকে যাবে মনোহরা। হয়ত আলাদা আলাদা ধারাবাহিক নিয়ে ফিরবেন অভিনতা-অভিনেত্রীরা। কিন্তু একসঙ্গে তাঁদের আর দেখা যাবেনা।

আজ মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের শেষ লগ্নে আবেগের বিস্ফোরণ ঘটে ভক্তদের মধ্যে। ভরতলক্ষ্মী স্টুডিওতে আজ নিজেদের প্রিয় তারকাদের দেখতে চোখে পড়ার মতো ভক্ত সমাগম হয়। প্রিয় তারকাদের শেষবারের মতো দেখতে এসেছিলেন তাঁরা। চোখের জল বাঁধ ভাঙে ভক্তদের। হাউহাউ করে কাঁদত থাকেন ভক্তরা। যদিও আগামীকাল শুটিং হবে এই ধারাবাহিকের।

কোন‌ও ধারাবাহিক এইভাবে দর্শকদের মনে রাজত্ব করতে পারে তা মিঠাই ধারাবাহিক না দেখলে বিশ্বাস করা কঠিন। জনমানসে দারুণ প্রভাব ফেলে বন্ধ হতে চলেছে জি বাংলার সর্বশ্রেষ্ঠ ধারাবাহিক মিঠাই।

Tolly Tales