Bangla Serial

Kaushambi Chakraborty: অনস্ক্রিন ভাই আদৃতের সঙ্গে প্রেমের গুজব ঘিরে ‘ঘরভাঙানি’ অপবাদ! ‘আমরা ভালো আছি’! সবার মুখ বন্ধ করে দিল ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তী

শেষ হতে চলেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দর্শকদের মনের ভীষণ কাছাকাছি ছিল এই ধারাবাহিকটি। শুধুমাত্র নায়ক-নায়িকা জুটি নয়। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র ছিল দর্শকদের মনের ভীষণ কাছাকাছি। মিঠাই-উচ্ছেবাবুর মতোই জনপ্রিয় হয়ে উঠেছিল রাজীব-নন্দা, তোর্সা-সোম, রুদ্র-নিপা, শ্রীতমা- রাতুলের জুটিও। যদিও দীর্ঘ আড়াই বছর ধরে এই জুটিগুলোকে একসঙ্গে দেখতে বাস্তব জীবনের জুটি হিসেবে ভেবে ফেলেছিলেন দর্শকরা।

এই ধারাবাহিকের অন্তিম কিছু মাসে ভীষণ রকম ভাবে কটাক্ষবিদ্ধ হয়েছেন এই ধারাবাহিকের দুটি চরিত্র। এক সিড এবং দুই নন্দা। আসলে পর্দার এই দুই ভাই বোন জুটি বাস্তব জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আর ব্যাস নায়িকাকে ছেড়ে দিদির সঙ্গে সম্পর্কে জড়ানোয় তুমুল কটাক্ষের শিকার হতে হয়েছে আদৃতকে। কটাক্ষ ছাড়েনি কৌশাম্বীকেও। মিঠাই ভক্তদের নোংরা সব মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে তাঁদের।

যদিও এই সমস্ত কটাক্ষকে খুব একটা পাত্তা করেন না কৌশাম্বী। ১০ বছর এই ইন্ড্রাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। স্ট্রাগল করেই আজ নিজের জায়গা পাকা করেছেন। তাই আজ আর কটাক্ষ গায়ে মাখেন না তিনি। তাঁর কথায় আজকাল সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ কটাক্ষের শিকার সবাই। আর এই সব কটাক্ষকে পাত্তা না দিয়ে শুধুমাত্র নিজেদের কাজ করে যাওয়াটাই শ্রেয় বলে মনে করেন তিনি। তাঁর কথায় কটাক্ষ আসবেই। কিন্তু আমরা সামনের দিকে এগোনো থামাবো না।

আদৃতের জন্যই নাকি কাজ পাচ্ছেন সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, অনেকগুলো সিরিয়াল করে ফেললাম। নায়িকা হিসেবেও কাজ করেছি। কারও সাহায্যে নিজের কেরিয়ার তৈরি করিনি। আজ এই সব কথা শুনলে সত্যিই খারাপ লাগে। যদিও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিশেষ মুখ না খুলে অভিনেত্রী বলেছেন আমি আদৃত ভাল বন্ধু। আমরা ভালো আছি।

উল্লেখ্য, ‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় বেশ দুঃখী কৌশাম্বী। সবাইকে মিস করবেন তিনি। এক‌ইসঙ্গে সিড-মিঠাইয়ের রোম্যান্স‌ও মিস করবেন তিনি বলে জানিয়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, যদিও জি বাংলার পর্দায় আসন্ন নতুন ধারাবাহিক ফুলকিতে দেখা যাবে অভিনেত্রীকে। বেশ অন্যরকম একটি চরিত্রে। অভিনেত্রী জানিয়েছেন ভীষণ রকম চ্যালেঞ্জিং হতে চলেছে এই চরিত্রটা তাঁর কাছে। এর আগে এই ধরনের চরিত্রে অভিনয় তিনি করেননি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।