Bangla Serial

অবশেষে অপেক্ষার সমাপ্তি! এসে গেলো জি বাংলার সোনার সংসারের প্রথম প্রোমো! চরম উচ্ছ্বসিত দর্শকরা

সমস্ত চ্যানেলের কাছে সবচেয়ে বড় অনুষ্ঠান হল পরিবার অ্যাওয়ার্ড। জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা সবাই অপেক্ষায় থাকে এই অনুষ্ঠানের। অনুরাগীরাও অধীর আগ্রহে বলে থাকে তাদের প্রিয় চ্যানেলের এই অনুষ্ঠানের জন্য। তাদের প্রিয় তারকাদের নাচ, গান, মজায় এবং পুরস্কারে ভরপুর হয় এই অনুষ্ঠানগুলো। যার মূল উদ্দেশ্য দর্শকদের আরও কাছে পৌঁছানো। তাদের দৃষ্টি আকর্ষণ করা।

সেই কারণেই বছর পড়তে না পড়তেই বাংলার সবচেয়ে বড় চ্যানেল দুটি অর্থাৎ জি বাংলা এবং স্টার জলসা নিয়ে চলে এসেছে তাদের পরিবার অ্যাওয়ার্ড। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের ভোটিং শেষ হয়েছে ১লা ফেব্রুয়ারি এবং মূল অনুষ্ঠানের তারিখ নির্ধারিত হয়ে গেছে। ৭ই এবং ৮ই ফেব্রুয়ারি হতে চলেছে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের নাচের অনুষ্ঠানটি এবং ৯ তারিখ হতে চলেছে স্টার জলসার মূল অনুষ্ঠান অর্থাৎ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। যা সম্প্রচারিত হতে চলেছে মার্চের প্রথম সপ্তাহে।

তবে জি বাংলাই বা পিছিয়ে থাকে কেন? জি বাংলাও এই মাসের নিয়ে আসছে জি বাংলার সোনার সংসারের অনুষ্ঠানটি। যার প্রথম প্রোমো ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে জি বাংলায়। যার মূল থিম ছিল পোশাকের আভিজাত্য এবং ভালোবাসা। এই ট্রেলারে দেখা গেছে নিম ফুলের মধু ধারাবাহিকের পর্ণা- সৃজন, মিলি ধারাবাহিকের মিলি-অর্জুন, ইচ্ছে পুতুল ধারাবাহিকের নীল-মেঘ, আলোর কোলে ধারাবাহিকের পূপুল, আলো, আকাশ আর রাধা এবং জগদ্ধাত্রী ধারাবাহিকের জগদ্ধাত্রী-স্বয়ম্ভুকে, ঘরে ঘরে জি বাংলার সঞ্চালক বিশ্বনাথ এবং দিদি নম্বর ওয়ানের রচনা ব্যানার্জীকে।

প্রোমোটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। জানা যাচ্ছে এই মাসের শেষেই শুটিং হয়ে যাবে জি বাংলার সোনার সংসারের। যা সম্প্রচারিত হবে মার্চ মাসের শেষ সপ্তাহে। তবে জানা যাচ্ছে প্রতি বছরের মতোই এই বছরও জি বাংলার সোনার সংসারে থাকবে একজন স্পেশাল অতিথি এবং এই বছরে থাকবে একটি নির্দিষ্ট থিম। তাহলে আপনারা কোনটা উৎসাহিত আপনাদের প্রিয় তারকাদের দেখতে? তাদের নাচ ও পুরস্কার হাতে দেখতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।