Connect with us

    Bangla Serial

    শেষ হয়ে গেল জনপ্রিয় এই ধারাবাহিক শুটিং! জানলে মন ভাঙবে দর্শকদের!

    Published

    on

    mili iccheputul zee bangla

    সম্প্রতি শেষ হয়েছে বড় বড় চ্যানেলের বেশ কয়েকটি ধারাবাহিক যেমন তুঁতে, গাঁটছড়া প্রভৃতি। তার জায়গা নিয়েছে নতুন ধারাবাহিকগুলি যেমন চিনি, মিঠিঝোরা, আলোর কোলে, কথা ইত্যাদি। তবে টিআরপির আরও কয়েকটি ধারাবাহিক শেষ করতে চলেছে চ্যানেল। শেষ হতে চলেছে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকের শুটিং যেমন তুমি যে আমার মা, ইচ্ছে পুতুল প্রভৃতি।

    তবে ইতিমধ্যেই খবর আসছে প্রধান একটি চ্যানেলের শুটিং শেষ হচ্ছে আজ। জানা গেছে ধারাবাহিকের কাহিনীকে সংক্ষিপ্ত করেই চ্যানেল ধারাবাহিকটিকে মাত্র ৭৭টি পর্বের মাথায় শেষ করতে চলেছে। সমরেশ বসু লেখা উপন্যাস অবল্বনে নির্মিত এই ধারাবাহিকটি, একটি জনপ্রিয় সিনেমার ধারাবাহিক রূপে করা। ২০শে নভেম্বর থেকে শুরু হয়ে ছিল ধারাবাহিকটি সেই প্রধান চ্যানেলে। ধারাবাহিকটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়,দীপ্সিতা মিত্র।

    প্রসঙ্গত বলে রাখি দীপ্সিতা মিত্র তার অভিনয় জগতে পা রাখেন কন্যাদান ধারাবাহিকের মাধ্যমে। তারপর তিনি অভিনয় করেছেন ভূত চতুর্দশী সিনেমাতেও। এছাড়াও তাকে আলোছায়া ধারাবাহিকেও দেখা গেছে। অনিদিকে প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ২০১০ সালে সাঁঝবেলা ধারাবাহিকেও মাধ্যমে অভিনয়ের জগতে পা রাখেন এবং পরবর্তীতে তাকে ভুতু, রানী রাসমণি, অপরাজিত ধারাবাহিক এবং সুলতান, গুমনামি, বর্ণপরিচয়, ক্রিসক্রস, শঙ্কর মুদি সহ একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজে তিনি কাজ করেছেন।

    হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন আমি কথা বলছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং তনুজা অভিনয় সেই নস্টালজিক সিনেমার ধারাবাহিকের কথা। যার গান “হয়তো তোমারই জন্য, হয়েছি প্রেমে যে বন্য” আজও মন ছুঁয়ে যায় বাঙালির। সেই মন্টু এবং সরসীর প্রেম কাহিনী তিন ভুবনের পারে ধারাবাহিকের যা সম্প্রচারিত হত আকাশ বাংলায়। সেই ধারাবাহিকের শুটিং শেষ হলো আজ। জানা যাচ্ছে তিন ভুবনের পারের জায়গায় আসতে চলেছে অনুরাধা ধারাবাহিকটি।