Connect with us

    Bangla Serial

    ফুলকির কামাল! শালিনীর পরিকল্পনায় জল ঢেলে বিজয়ী হয়ে রোহিতের মন জিতল ফুলকি!

    Published

    on

    phulki

    জি বাংলার (Zee Bangla) প্রাইম টাইমের ধারাবাহিক ফুলকিতে (Phulki) চলছে পর্দাফাসের পর্ব। রুদ্রর পরিকল্পনা ধীরে ফেলেছে ফুলকি কিন্তু করে উটতে পারছে না কিছু। ওদিকে রুদ্রর পাতা ফাঁদ থেকে বেঁচে ফিরেছে রোহিত আর ফুলকি। বিশ্বাস করতে শুরু করেছে রোহিত ফুলকিকে। বাড়ি এসে রোহিত ফুলকিকে বোঝাতে থাকে সে যেন এখন কিছু এদিক ওদিক না ভেবে বক্সিংয়ে মন দেয়। তার পরের ম্যাচগুলো তাকে জিততেই হবে।

    তখনই ঘরে আসে তমাল, পিয়াল আর ধানু। তমাল বলে পরের ম্যাচের তারিখ এগিয়ে এসেছে কিছু খেলোয়াড় অসুস্থ হয়ে যাওয়ার কারণে। ধানু ফুলকিকে জিজ্ঞাসা করে সে পারবে কিনা তখন ফুলকি বলে সে নিশ্চয়ই পারবে, জিতে রোহিতের নাম উজ্জ্বল করতে। তারপর রোহিত শুরু করে দেয় ফুলকির ট্রেনিং। কঠোরভাবে বক্সিংয়ে ট্রেনিং দিতে থাকে রোহিত ফুলকিকে। একের পর এক ম্যাচ জিততে থাকে ফুলকি। রোহিত খুব খুশি হয়ে তাকে জড়িয়ে ধরে। দৌড়ানোর সময় ফুলকির পায়ে ছোট লাগে আর সেইসময় রুদ্র শালিনীকে বলে ফুলকি রোহিতের মন জিতে নিয়েছে।

    রুদ্র বলে “মেয়েটার মধ্যে কিছু ব্যাপার আছে নাহলে সব কিছু এইভাবে করে ফেলে।” এবার হয়তো ফুলকি তারই জায়গা নিয়ে নেবে বলে রুদ্র। শালিনী সেই কথায় বলে এখন রুদ্রকে আর কিছু করতে হবে না যা করার সে নিজে করবে। রুদ্র এই কথা শুনে খুশি হয়ে যায় আর মনে মনে ভাবে এটাই সে চেয়েছিল যে শালিনী নিজে থেকে কিছু করুক। তার নিজের পরিকল্পনা সফল না হলেও এবার শালিনীর পরিকল্পনা কাজ করে কিনা দেখতে হবে।

    এদিকে রোহিত ফুলকিকে বলে তার পরবর্তী ম্যাচ কঠিন হবে কারণ তার বিরোধী হল ঝুম্পা দত্ত। যার নাম শুনেই চিপ হয়ে যায় সবাই। ফুলকি কারণ জিজ্ঞাসা করায় রোহিত বলে ঝুম্পা দত্ত একটাও ম্যাচ হারেনি। ও বিরোধীকে খালিয়ে তাকে হারায়। সেই শুনে ফুলকি বলে তবুও সে এই ঝুম্পা দত্তকে হারাবে। ওদিকে শালিনী পৌঁছে যায় ঝুম্পা কাছে। তাকে দেখে খুশি হয় ঝুম্পা। তখন শালিনী তাকে বলে ফুলকির ভিডিও দেখতে এবং ফুলকির যে শ্বাসে সমস্যা আছে তাও শালিনী জানিয়ে দেয় ঝুম্পাকে।

    আরও পড়ুনঃ শেষ হয়ে গেল জনপ্রিয় এই ধারাবাহিক শুটিং! জানলে মন ভাঙবে দর্শকদের!

    শালিনী বলে ফুলকির শ্বাসের জায়গায় আঘাত করতে তাহলে ফুলকি হেরে যাবে। সেই কথা শুনে খুশি হয় ঝুম্পা। ম্যাচের দিন সকালে ফুলকিকে নিজের বক্সিং গ্লাভস দিয়ে রোহিত বলে আজ তাকে জিততেই হবে আর ভয় পেলে ফুলকি যেনও তার কথা ভাবে। তারপর ম্যাচ শুরু হয়ে যায় সবাই আসে ফুলকিকে সমর্থন করতে। ফুলকি ঝুম্পাকে অনেকবার মারে তখন ঝুম্পা ফুলকির শ্বাসের জায়গায় আঘাত করে আর ফুলকি ব্যাথায় কষ্ট পায় কিন্তু সে রোহিতের কথা মনে করে আবার লড়তে শুরু করে। তাহলে কি মনে হয় আপনাদের ম্যাচটা কি জিতবে ফুলকি?