Bangla Serial

Jagadhatri: বাঁচানো গেল না স্বয়ম্ভুকে! গুন্ডাদের ধরতে গিয়ে জগদ্ধাত্রী পেল চমকে যাওয়ার মতো খবর! এবার কোনদিকে ঘুরবে জগদ্ধাত্রীর জীবনের মোড়?

বাংলা টেলিভিশনে জি বাংলার পর্দায় এই মুহূর্তে জনপ্রিয়তম ধারাবাহিক হল জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ প্রিয়। দাবাং জ্যাস সান্যালের বুদ্ধি, অ্যাকশন দর্শকদের মোহিত করে।

একটা সময় টিআরপি তালিকায় শ্রেষ্ঠ স্থানে থাকা এই ধারাবাহিকটি এখন নেমে এসেছে তৃতীয় স্থানে। টিআরপি তালিকায় নম্বর কমলেও এই ধারাবাহিকে চমকের অভাব নেই। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখার্জি।

এই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু এবং নায়িকা জগদ্ধাত্রীর শত্রুর অভাব নেই। উৎসব মুখার্জি, দিব্যিয়া সেন একাধিক সমস্ত শত্রু। আর এহেন কোন‌ও একটি শত্রু অতর্কিতে গুলি চালিয়েছে স্বয়ম্ভুর ওপর। আর সেই অপরাধীকে খুঁজতে মরিয়া দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস।

আজ সদ্য এই সিরিয়ালের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। আর সেই প্রোমো দেখে হতভম্ব দর্শক। ভাইরাল
প্রোমোতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী নিজের স্বামীর ওপর হামলাকরীদের খুঁজতে মরিয়া হয়ে উঠেছে। সে অপরাধীদের শাস্তি দিতে নিজের হাতে বন্দুক তুলে নিয়েছে। আর ঠিক সেই সময়‌ই স্বয়ম্ভুর শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পরে।

এরপর চিকিৎসকরা স্বয়ম্ভুর বাবা রাজনাথ মুখার্জিকে জানিয়ে দেয় স্বয়ম্ভুকে বাঁচানো সম্ভব হয়নি। এই খবর পৌঁছায় জগদ্ধাত্রীর কাছে। কান্নায় ভেঙে পড়ে সে। তাহলে কি সত্যিই মারা যাবে জগদ্ধাত্রী সিরিয়ালের নায়ক? যদিও এই ধারাবাহিকটি নায়িকা প্রধান।‌‌ এখানে নায়কের তেমন গুরুত্ব ছিল না শুরু থেকেই। আর বাংলা ধারাবাহিকে নায়ক-নায়িকা মরে যাওয়া নতুন কিছু নয়। এবার দেখার কোন দিকে মোড় নেয় জগদ্ধাত্রীর জীবন!

Ratna Adhikary