Tollywood

Soumitrisha Kundoo: মিঠাই শেষ হলেও কৃষ্ণ ঘোর কাটেনি সৌমীতৃষার! শুভশ্রীর মা হওয়ার পোস্টে শুভশ্রীর থেকেও বেশি ভাইরাল হল মিঠাইয়ের মন্তব্য

টলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী।‌‌ সিনেমা থেকে টেলিভিশন, ওয়েব সিরিজ সর্বত্রই তাঁর অবাধ দাপট। এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের বিচারক তিনি। আবার কিছুদিন আগেই দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ তাঁর অসাধারণ অভিনয় দর্শকদের নজর কেড়েছে।

তবে তিনি অভিনেত্রী এটিই কিন্তু তাঁর একমাত্র পরিচয় এমনটা নয়, তাঁর অনেকগুলি পরিচয় রয়েছে।‌‌ তিনি যেমন একাধারে দারুণ অভিনেত্রী, আবার অন্যদিকে বাংলার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। একইসঙ্গে আবার তিনি সুপার মম। পুত্র ইউভানের আদরের মাম্মাম। আজ থেকে তিন বছর আগে করোনার সময় জন্ম হয় ইউভানের।

তবে আবার‌ও ফের একবার চক্রবর্তী পরিবারে এসেছে সুখবর। দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন রাজ ঘরণী তথা টলিউডি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজেদের জীবনের এই আনন্দের সংবাদটি তাঁরা ভাগ করে নেন সবার সঙ্গে। ইউভানের জন্মের তিনবছর পর দ্বিতীয়বারের মতো সন্তান সুখ পেতে চলেছেন শুভশ্রী।

রাজ এবং শুভশ্রী দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইউভানের ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী এবং রাজের হাত ধরে সবুজ ঘাসের ওপর লাফাচ্ছে তাঁদের তিন বছরের খুদে পুত্র। সেই ছবিতে শুধু দেখা যাচ্ছে পরিচালক ও নায়িকার হাত। আর ইউভানের চোখে মুখ জুড়ে উত্তেজনা। তাঁর পরনে রয়েছে নীল শর্টস ও সাদা টি-শার্ট। যেখানে লেখা ‘বিগ ব্রাদার’ অর্থাৎ বড় দাদা। অর্থাৎ ইউভান হতে চলেছে বড় দাদা। তাঁর ছোট ভাই বা বোন আসছে।

আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই শুভশ্রীর কমেন্ট বক্স উপছে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। সাধারণ মানুষ থেকে তারকারা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিনেত্রীকে। নুসরত, মৌনী রায়, শ্রাবন্তী সহ একাধিক তারকারা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন অভিনেত্রীকে। এর‌ইমধ্যে নজর কেড়েছে মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর বার্তা। রাজ-শুভশ্রীর সঙ্গে তাঁর বেশ ভালো সম্পর্ক। অভিনেত্রী লিখেছেন, ‘হরে কৃষ্ণ।’ শুভ কিছু হল ঠাকুরের নাম নিই আমরা। আর তাই ঠাকুরের নাম নিয়েই শুভেচ্ছা জানান তিনি। আসলে মিঠাই ধারাবাহিকেও কৃষ্ণ ভক্ত ছিল মিঠাই। আর তাই বলাই যায়, মিঠাই শেষ হলেও কৃষ্ণের ঘোর কাটেনি সৌমীতৃষার!

Ratna Adhikary