জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mili Actor: স্টার জলসাকে কপি করে জি বাংলা ‘মিলি’র নায়কের জুটেছিল কটাক্ষ! চ্যানেল পাল্টে দিল এবার

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে অনেক ধারাবাহিক আসছে যাচ্ছে। আসলে এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় টিআরপি হলো সব থেকে বড় রাজা। আর যখনই কোনও ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হয়ে পড়ে তখনই সেই ধারাবাহিক বিদায় নিয়ে চলে আসে নতুন কোন‌ও ধারাবাহিক।

মিঠাই পরবর্তী জি বাংলার পর্দায় বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধ হ‌ওয়ার খবর পাওয়া গিয়েছিল। আর এবার এরই মধ্যে শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় আসন্ন নতুন ধারাবাহিক ‘মিলি’কে জায়গা করে দেওয়ার জন্য এবার বন্ধ হয়ে যেতে চলেছে আরও কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। জি বাংলার খেলনা বাড়ি, গৌরী এলো’র মতো টিআরপি কাঁপানো ধারাবাহিকের নাম যেমন রয়েছে তেমনই রয়েছে মুকুটের নামও।

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক মিলি। জলসার আলতা ফড়িং পরবর্তী এবার জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি। উল্লেখ্য, ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো সম্প্রচারিত হয়ে গেছে।

এই ধারাবাহিকে দেখা গেছে নায়ক-নায়িকাকে বন্দুক দেখিয়ে তাকে বিয়ের মন্ডপ থেকে উঠিয়ে নিয়ে চলে যায়। প্রোমো বেশ ইন্টারেস্টিং লেগেছে দর্শকদের। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল।

মিলি ধারাবাহিকে নায়কের নাম প্রথমে রাখা হয়েছিল সূর্য। এই নামটা অবশ্য অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়ক সূর্যর থেকে কপি করা বলে বিস্তর কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই ধারাবাহিকটিকে। আর কটাক্ষের মুখে পড়ে এবার এই ধারাবাহিকের নায়কের নাম সূর্য থেকে বদলে অর্জুন রাখা হয়েছে।

Titli Bhattacharya